তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

মো: আতাউর রহমান তরফদার{ভালুকা ডট কম}স্টাফ

ভালুকায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ইফতার মাহফিল

জুন 11 2018

[ভালুকা ডট কম : ১১ জুন] ১১ জুন সোমবার ভালুকা উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমসানের সভাপতিত্বে আলোচনানুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা হাজী রফিক।

বিস্তারিত...

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে এক জনকে পিটিয়ে আহত

জুন 02 2018

[ভালুকা ডট কম : ০২ জুন] ৩১ মে বৃহস্পতিবার রাতে সীডষ্টোর বাজার আল মদিনা শপিং কমপ্লেক্সের সামনে সন্ত্রাসী হামলায় আব্দুল আলী (৪৫) নামে এক ব্যাক্তি গুরতর আহত হলে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত আব্দুল আলীর বড় ভাই বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

বিস্তারিত...

ভালুকায় বিদ্যুৎপৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

মে 31 2018

[ভালুকা ডট কম : ৩১ মে] ৩১ মে বৃহস্পতিবার দুপুরে ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবের গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে ফারুক হোসেন (১৫) নামে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।জানাযায় হাতিবের গ্রামের তোতা মিয়ার ছেলে উথুরা স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ফারুক হোসেন বাড়ীর ঘরের টিনের বেড়ায় লেগে

বিস্তারিত...

ভালুকায় এক যুবক খুন

মে 31 2018

[ভালুকা ডট কম : ৩১ মে] ভালুকা উপজেলার ডাকাতিয়া চৌরাস্তা এলাকায় ৩০ মে বুধবার দিবাগত রাতে বাড়ী সংলগ্ন ধানক্ষেতে ছাইফুল ইসলাম (৪০) নামে এক দূবাই প্রবাসীকে দুর্বৃত্তরা কুপিয়ে নির্মমভাবে খুন করে ফেলে গেছে।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া মধ্যপাড়া গ্রামের নব্বেছ আলীর ছেলে দুবাই প্রবাসী ছাইফুল ইসলাম কিছুদিন পূর্বে বাংলাদেশে আসে।

বিস্তারিত...

ভালুকায় বাড়ীঘরে হামলা লুটপাট আহত ২

মে 25 2018

[ভালুকা ডট কম : ২৫ মে] ২৫ মে শুক্রবার রাত অনুমান সারে আট টার দিকে ভালুকার কাচিনা ইউনিয়নের বাটাজোর হারিশ্বর গ্রামে বসতবাড়ীতে হামলা করে আফিকুল ইসলাম (৪৫) ও সফিকুল ইসলাম (৫০) কে পিটিয়ে আহত ও মালামাল লুট করে নিয়েছে প্রতিপক্ষরা। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বিস্তারিত...

ভালুকার নিউ সেবা হাসপাতাল থেকে ভূয়া ডাক্তার আটক

মে 19 2018

[ভালুকা ডট কম : ১৯ মে] শুক্রবার সন্ধ্যায় ভালুকা পৌর এলাকাকর উপজেলা পরিষদের সামনে নিউ সেবা নামে একটি বেসরকারী হাসপাতাল থেকে ডাঃ আশরাফ উদ্দীন ( জুলফিকার) ওরফে (মল্লিক) নামে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে ভালুকা থানা পুলিশ। ওই ক্লিনিকে নাম ফলক,ভিজিটিং কার্ড ও প্যাডে পি এইচ ডি সহ চিকিৎসার বিভিন্ন গ্রুপের সর্বোচ্চ ডিগ্রীর পরিচয় লিখে দীর্ঘদিন

বিস্তারিত...

ভালুকায় আউশ রোপনের ধুম

মে 17 2018

[ভালুকা ডট কম : ১৭ মে] বোরো ধান কাটা শেষ হতে না হতেই উদ্বোদ্ধ করণ ও সরকারী সহায়তায় ভালুকায় নব উদ্যোমে শুরু হয়েছে আউশ ধানের চারা রোপন।বৃহস্পতিবার উপজেলার হবিরবাড়ী ব্লকের পাখীরচালা গ্রামে আউশ চাষী হাফিজ উদ্দীন জানান উপসহকারী কৃষি কর্মকর্তা সাইদুল ইসলামের পরামর্শে আউশ ব্রি-ধান ৪৮ এর বীজ শোধন করে আদর্শ বীজতলা তৈরী করেন।

বিস্তারিত...

ভালুকায় দুর্বৃত্তের হামলায় আহত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাক

মে 13 2018

[ভালুকা ডট কম : ১৩ মে] ১৩ মে রোববার রাত সারে ৯ টার দিকে ঢাকা ময়মনসিংহ সড়কে ভালুকার হবিরবাড়ী জামিরদিয়া নাসির গ্লাসের বিপরীতে এস কিউ মিলের সামনে একদল দুর্বৃত্তের হামলায় গুরতর আহত হয়েছেন উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম (৫০)। তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায়

বিস্তারিত...

ভালুকায় ফ্যাক্টরীর বালি ভরাটে খাল বন্ধ হয়ে ৪/৫ গ্রামের ধান ক্ষেত পানির নীচে

মে 02 2018

[ভালুকা ডট কম : ০২ মে] ভালুকার কাচিনা ইউনিয়নের বাটাজোর ও কাচিনা গ্রামে নির্মানাধীন টি বি এস ফ্যাক্টরী কর্তৃক বালি ভরাট করে সালদাহ খাল ভরাট করায় উজানে বৃষ্টির পানি জমে বিশাল জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ৪/৫ টি গ্রামের উঠতি বোরো ধান পানির নীচে তলিয়ে গেছে। এতে ওই এলাকার শত শত কৃষক ফসল হানির আশংকায় আহাজারি করছেন। কোথাও আধা পাঁকা আবার কোথাও পাঁকা

বিস্তারিত...

ভালুকার সিডস্টোর-সখীপুর সড়কের বেহাল দশা

এপ্রিল 24 2018

[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল] ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভালুকার সীডষ্টোর বাজার হতে টাঙ্গাইলের সখিপুর সড়কটি খানা খন্দ ও ছোটখাটো ডোবায় পরিণত হয়ে এখন যেন মরণফাঁদ। শিল্পসমৃদ্ধ-কৃষি নির্ভর ভালুকা উপজেলার মোট জনসংখ্যার মধ্যে ৬৭% মানুষ কৃষি নির্ভর ও গ্রামে বাস করে। শিল্পায়নের ছোঁয়া লাগলেও সে পরিমান সুবিধা পায়নি ভালুকার জনগন।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ২০৭ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই