তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

এস এম তোফাজ্জল হোসেন {ভালুকা ডট কম} ঢাকা

এম তোফাজ্জল হোসেনের ৩৯ তম জম্ম দিন

২০ জুন ২০১৫ ০৪.৩৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জুন] এস এম তোফাজ্জল হোসেন ১৯৭৬ সালের ২১ শে জুন রোজ সোম বার বেলা ১১ টায় গাজীপুর জেলার শ্রীপুর থানার তেলিহাটি ইউনিয়ন এর আবদার গ্রামের এক সম্ব্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম মুহাম্মাদ ওয়াহেদুজ্জামান মাস্টার। মাতা সুফিয়া খাতুন । দাদা মরহুম হাছেন আলী । নানা ময়মনসিংহ জেলার ভালুকা থানার হবিরবাড়ি ইউনিয়নের

বিস্তারিত...

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ছাত্রলীগের কমিটি ঘোষণা

৩১ মে ২০১৫ ০৪.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ মে] ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে এক বছরের জন্য ছাত্রলীগের নতুন দুই কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগ সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ এবং সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের স্বাক্ষরে শনিবার রাতে এই কমিটি হয়। নতুন কমিটিতে উত্তরে মো. মিজানুর রহমান সভাপতি এবং মো. মহিউদ্দিন আহম্মেদ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

বিস্তারিত...

এস এস সি পরীক্ষায় জাহানারা আফরোজ চুমকি "তমা" জিপিএ ৫ পেয়েছে

৩০ মে ২০১৫ ১২.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩০ মে] আজ ৩০মে প্রকাশিত ঢাকা শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার ফলাফলে মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে অংশগ্রহণ করে জাহানারা আফরোজ চুমকি (তমা) বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে। তার রোল নম্বর ১২১৩০৩। সে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) তে মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবং প্রাথমিক সমাপনি

বিস্তারিত...

জাহানারা আফরোজ চুমকি সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে

১৮ ফেব্রুয়ারী ২০১৩ ১২.০০ পুর্বাহ্ন

১৪ফেব্রুয়ারী প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার জুনিয়র বৃত্তি মেধা তালিকায় মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২ জন সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে ।জাহানারা আফরোজ চুমকি (তমা) ও মোঃ সালেহ মাহমুদ ।তমার রোল নম্বর ১৯৪১০৩। সে প্রাথমিক সমাপনি পরীক্ষাতেও শ্রীপুর উপজেলায় মেধা তালিকাতে স্থান পেয়েছিল। সে

বিস্তারিত...

শুভ জন্মদিন ! শুভ জন্মদিন মেমী

১৮ জানুয়ারী ২০১৩ ১২.০০ পুর্বাহ্ন

কুষ্টিয়া জেলার সদর থানাধিন পশ্চিম মজমপুর গ্রামের অধিবাসী জানিয়া আফরোজ মেমী বিএসএস (অনার্স) এমএসএস (অর্থনীতি) এর শুভ জন্ম দিন ১৯.০১.২০১৩ ইং। সে ঢাকার উত্তরায় অবস্থিত বিদেশি চায়না কোম্পানি D&J Corporation Limited এ Asst. Manager হিসাবে গত ১ বছর যাবত কর্মরত । এর পূর্বে

বিস্তারিত...

*শুভ জন্মদিন *শুভ জন্মদিন*

০১ জানুয়ারী ২০১৩ ১২.০০ পুর্বাহ্ন

কুষ্টিয়া জেলার সদর থানাধিন পশ্চিম মজমপুর গ্রামের অধিবাসী মোঃ ইমরান হোসেন (মিলটন ) এর শুভ জন্ম দিন আজ(০১.০১.২০১৩) । সে তেজগাঁও সরকারী কলেজে মার্কেটিং বিষয়ে বিবিএ তে অধ্যয়নরত। সে ভবিষ্যতে মার্কেটিং এ নিজেকে প্রতিষঠিত করতে চায় ।

বিস্তারিত...

*শুভ জন্মদিন *শুভ জন্মদিন*

০১ জানুয়ারী ২০১৩ ১২.০০ পুর্বাহ্ন

গাজীপুর জেলার শ্রীপুর থানাধিন তেলিহাটি ইউনিয়নের মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষিকা জনাবা আয়েশা আক্তার বিএসএস (অনার্স) এমএসএস এর আজ (০১.০১.২০১৩) শুভ জন্ম দিন ।

বিস্তারিত...

শ্রীপুরে জেএসসি এবং পিএসসিতে ২টি স্কুলের শত ভাগ ফলাফল

২৮ ডিসেম্বর ২০১২ ১২.০০ পুর্বাহ্ন

শ্রীপুরের আবদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি এবং পিএসসিতে শত ভাগ পাশ।মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২৭ডিসেম্বর প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ২ জন জিপিএ ৫ সহ শত ভাগ এবং পিএসসিতে ৪ জন জিপিএ ৫ সহ শত ভাগ পাশ করেছে।

বিস্তারিত...

জেএসসি পরীক্ষায় জাহানারা আফরোজ চুমকি জিপিএ ৫ পেয়েছে

২৭ ডিসেম্বর ২০১২ ১২.০০ পুর্বাহ্ন

আজ প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে অংশগ্রহণ করে জাহানারা আফরোজ চুমকি জিপিএ ৫ পেয়েছে। তার রোল নম্বর ১৯৪১০৩। সে প্রাথমিক সমাপনি পরীক্ষাতেও শ্রীপুর উপজেলায় মেধা তালিকাতে স্থান পেয়েছিল। সে ভবিষ্যতে ডাক্তার হতে চায় ।

বিস্তারিত...

প্রাথমিক সমাপনী ও জেএসসির ফল প্রকাশ

২৭ ডিসেম্বর ২০১২ ১২.০০ পুর্বাহ্ন

প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল প্রকাশ করা হযেছে। সারাদেশে এ বছর পাশের হার ৮৬.৯৭ শতাংশ। প্রাথমিক সমাপনীতে পাসের হার ৯৫.৮৩ শতাংশ। ইবতেদায়ীতে পাসের হার ৯২.৪৫ শতাংশ।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৮৯০৭ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই