তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

মো: তরিকুল ইসলাম {ভালুকা ডট কম}আদমদিঘী,বগুড়া

আদমদীঘিতে ঘুরছেন আলোর ফেরিওয়ালা

০৭ মে ২০১৯ ১০.৩৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৭ মে] “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত” এই স্লোগানকে সামনে রেখে বগুড়া পল্লী বিদ্যুত সমিতি-১ এর দুপচাঁচিয়া জোনাল অফিসের আওতায় আদমদীঘির অভিযোগ কেন্দ্রের কর্মিরা আলোর ফেরিওয়ালা সাইনবোর্ড হাতে নিয়ে গ্রামগঞ্জে বিদ্যুত বিহীন বাড়ী বাড়ী ফ্রি বৈদ্যুতিক তার মিটারসহ তৎক্ষনাত সংযোগ প্রদানের কর্মসুচী শুরু করেছে।

বিস্তারিত...

আদমদীঘিতে ফণীর প্রভাবে ফসলের ক্ষতি

০৪ মে ২০১৯ ০৫.৪৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৪ মে] বগুড়ার আদমদীঘিতে ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে দমকা ঝড়ো বাতাস ও বৃষ্টিপাত হয়েছে। এতে উপজেলায় ঝড়ো হাওয়ায় মাঠের আধা পাকা ধানগুলো শুয়ে পরেছে। ফলে ইরি-বোরো ফসলের ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। এছাড়া শনিবার সকাল থেকে বৃষ্টি ও দমকা হাওয়ার কারনে অধিকাংশ দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিলো। যানবাহনেরও তেমন চলাচল ছিলো না।

বিস্তারিত...

সান্তাহারে হত্যা মামলা থেকে নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

০২ মে ২০১৯ ০৫.৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০২ মে] বগুড়ার আদমদীঘির সান্তাহারে যুবক মেহেদী হাসান হত্যা মামলায় নওগাঁর বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহম্মেদ,ব্যবসায়ী শহিদুল ইসলাম ও নাইমকে ষড়যন্ত্রমুলক ভাবে জড়ানোর প্রতিবাদে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বোয়ালিয়া ইউনিয়ন এবং সান্তাহার এলাকাবাসি।

বিস্তারিত...

আদমদীঘিতে আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আলোচনা সভা

০৪ মার্চ ২০১৯ ০৯.৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৪ মার্চ] বগুড়ার আদমদীঘিতে উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে আদমদীঘির মুরইল বাজার এলাকায় উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আহবায়ক মনোয়ার জাহিদ রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক

বিস্তারিত...

আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থী যারা

৩০ জানুয়ারী ২০১৯ ০৮.২৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী] আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে শুরু হবে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচন। নির্বচনকে সামনে রেখে গত মঙ্গলবার আদমদীঘি উপজেলা অডিটরিয়ামে আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সকল নেতাকর্মীদের উপস্থিতিতে সর্বসমতিক্রমে আওয়ামীলীগের পক্ষ থেকে প্রার্থী চুরান্ত করা হয়েছে।

বিস্তারিত...

সান্তাহারে এ্যাম্পুলসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

৩০ জানুয়ারী ২০১৯ ০৮.২৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী] বুধাবার বগুড়ার আদমদীঘির সান্তাহার নতুন বাজার এলাকা থেকে ১৭পিস নেশার এ্যাম্পুলসহ রেজাউল ইসলাম (৬০) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রেজাউল নওগাঁ সদর উপজেলার শেখপুরা মোল্লাপাড়ার মৃত সুবিদ আলীর ছেলে। এব্যাপারে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিস্তারিত...

সান্তাহারে রেলওয়ের ওয়াগন পানির দামে নিলাম

১৮ জানুয়ারী ২০১৯ ০৬.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী] বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশনের ইয়ার্ডে থাকা মিটারগ্রেজ ও ব্রডগ্রেজের মোট ৭৬টি ওয়াগন পানির দামে নিলাম করাসহ দপ্তর আদেশের বাহিরে অতিরিক্ত মালামাল সরবরাহ করার অভিযোগ পাওয়া গেছে। এসব ওয়াগন ভেঙ্গে সরবরাহের সময় রেলওয়ের দায়িত্বপ্রপ্ত ষ্টক ভেরিফাইয়ার সাহিদ হোসেন উপস্থিত থেকে মালামাল সরবরাহের কথা থাকলেও তিনিসহ সংশ্লিষ্ট

বিস্তারিত...

বগুড়া-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন পত্র জমা দিলেন লায়ন ফরিদ আহমেদ

১৪ নভেম্বর ২০১৮ ০৭.৩৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর] একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে (আদমদীঘি-দুপচাঁচিয়া) বগুড়া-৩ আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন লায়ন ফরিদ আহমেদ। বাংলাদেশ জাতীয়তাবাদী নির্মাণ শ্রমিকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তিনি। বগুড়া-৩ আসনের মাটি বিএনপির ঘাটি। সেটা আরো একবার প্রমাণ করতে দলের হাই কমান্ডের গ্রিন সিগন্যাল পেয়েছে তরুণ এই নেতা।

বিস্তারিত...

সান্তাহারে মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা

২৭ অক্টোবর ২০১৮ ০৭.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর] বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পুলিশ, স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতাদের সমন্বয়ে মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টায় সান্তাহার পৌর শহরের মাইক্রো স্টান্ডে চাঁদনী বাজারের প্রতিনিধি কার্যালয়ে আয়োজনটি করা হয়। আদমদীঘি প্রেস ক্লাবের

বিস্তারিত...

বগুড়া-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়নর লিফলেট বিতরন

২৭ অক্টোবর ২০১৮ ০৭.০২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর] বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডঃ জামিল তালুকদারের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে লিফলেট বিতরন করেন। শনিবার সকাল থেকে সান্তাহার পৌর শহরসহ আদমদীঘির বিভিন্ন জায়গায় ঘুরে এসব লিফলেট বিতরন করেন। এসময় তার সাথে ছিলেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৮৯০৬ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই