তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শাসক হতে নয় জনগণের সেবায় কাজ করে যেতে চাই- নুরুল আবছার

বাংলাবাজার,খরুলিয় চেয়ারম্যানপাড়াসহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে ঘোড়া মার্কার প্রার্থী
শাসক হতে নয় জনগণের সেবায় কাজ করে যেতে চাই- নুরুল আবছার
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জননেতা নুরুল আবছার বলেন, শাসক হতে নয়, সবার ন্যায্য অধিকার আদায় এবং সর্বস্তরের জনসাধারণের পক্ষে কাজ করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি সবার দোয়া ও সমর্থন চাই। তাই আগামী ৩১ মার্চ আমাকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে নিজের জন্য নয়, সর্বস্তরের জনসাধারণের কল্যাণের জন্য কাজ করে যাব।

তিনি আরও বলেন,অতীতে সৎ ও যোগ্য নেতৃত্বের অভাবে কক্সবাজার উপজেলা উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। আগামী ৩১ মার্চের নির্বাচনে আমাকে নির্বাচিত করলে কক্সবাজার সদর উপজেলাকে একটি আদর্শ উপজেলায় রূপান্তর করব। তিনি সোমবার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার, খরুলিয়া কলঘর, দরগাহ এলাকা, চেয়ারম্যান পাড়াসহ বিভিন্ন গ্রামে নির্বাচনী সংযোগকালে জনতার উদ্দেশ্যে এসব কথাগুলো বলেন।

মানব সেবা জগতের সবচেয়ে বড় এবাদত বলে উল্লেখ করে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী, কক্সবাজার পৌরসভার চার চার নিব্র্াচিত পৌর চেয়ারম্যান নরুল আবছার বলেন, একজন মানুষ মেধা ও মননশীলতাকে ভালো কাজে ব্যবহার করলে আল্লাহ তার কাজের প্রশাংসা করেন এবং খুশি হন। মানব সেবা হচ্ছে জগতের সবচেয়ে বড় এবাদত। বড় বড় গুণি জনেরা বলেছেন মানুষকে ভালোবাসলে সৃষ্টিকর্তার এবাদত করা হয়। কক্সবাজার উপজেলাবাসী আমাকে এবং ভালো করে চিনে। আমরা জনগনের জন্য কাজ করি। তাই আসন্ন উপজেলা নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হব বলে আশা রাখি।
কক্সবাজার সদর উপজেলায় প্রায় ৪ লক্ষ লোকের বসবাস। অথচ এখনো ৬০% মানুষ বিদ্যুতের আলো পায় না। তাই ভবিষ্যতে এ অঞ্চলের মানুষের নাগরিক অধিকারটুকু রক্ষা করতে কাজ করে যাব এবং কক্সবাজার সদর উপজেলার বিস্তৃন্ন এলাকাকে পর্যটন শিল্পে রূপান্তরিত করে বিশ্ববাসীর কাছে কক্সবাজারকে উন্নয়নশীল মডেল উপজেলায় উন্নতি করব। আর সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে যতদিন বেঁচে থাকি কাজ করে যাব ।

এ সময় অওয়ামীলীগ নেতা টিপু সুলতান, আনিসুল হক চৌধুরী, এলাকার প্রবীণ মুরব্বী নুরুল হাই সিকদার, হামিদুর রহমান, স্থানীয় সমাসেবক জসিম উদ্দিন, মোহাম্মদ মোস্তফা, হামিদ চৌধুরী, নুরুল আলম, নাজিম উদ্দিন, হারুন আহমদ, মিজানুর রহমান, আবদুর রহমান, বাবুল হায়দার, শাহ আলম, জেলা ছাত্রমৈত্রীর যুগ্ন আহ্বায়ক মনির মোবারকসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। এরপরে ঈদগাঁও আলমাছিয়া মাদ্রাসার ধর্মীয় সভায় যোগ দেন এবং ্ঈদগাঁও আলমাছিয়ামাদ্রসা সংলগ্ন কয়েকটি এলাকায় নির্বাচনী গনসংযোগ এবং প্রচারণা চালানা।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই