তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সংবাদ বিজ্ঞপ্তি

নাইক্ষ্যংছড়ি স্টুডেন্ট এসোসিয়েশনের কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
নাইক্ষ্যংছড়ি  উপজেলা থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়  ও কলেজে পড়–য়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে নাইক্ষ্যংছড়ি স্টুডেন্ট এসোসিয়েশন। ঈদের ৫ম দিনে নাইক্ষ্যংছড়ি স্টুডেন্ট এসোসিয়েশনের অভিষেক উপলক্ষে এর অস্থায়ী কার্যালয় মিলনায়তনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে মাওলানা নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেনরিদুয়ানুর রহমান, শাহ্ নেওয়াজ, হামিদুল হক, মোহাম্মদ হাসান,আবদুর রহিম,সেলিম মোহাম্মদ আজাদ,মাহমুদুল হক সানি, মোরশেদুর রহমান, দিদারুল ইসলাম, সাইফুল ইসলাম, মোহাম্মদ রফিক, আবু সাঈদ বাপ্পি, শামীমুর রহমান, মোহাম্মদ শাহজালাল, মোস্তাফিজুর রহমান-১,মোস্তাফিজুর রহমান-২,মিজানুল বশর, পারভেজ মোহাম্মদ সেলিম, আব্দুল্লাহ আল মামুন, শহীদুল্লাহ কায়সার, জয়নাল আবেদীন।
 পরে উপস্থিত সকলের সম্মতিক্রমে  বিদুয়ানুর রহমানকে সভাপতি ও শাহনেওয়াজ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হল সহ-সভাপতি হামিদুল হক, মোহাম্মদ হাসান,সহ সম্পাদতক সাইফুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক সানি, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, মিলনায়তন সম্পাদক দিদারুল আলম, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সেলিম মোহাম্মদ আজাদ, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রফিক, প্রচার সম্পাদক মোহাম্মদ শাহজালাল সহ অন্যান্যরা।

বার্তা প্রেরক
মোহাম্মদ শাহজালাল
প্রচার সম্পাদক
নাইক্ষ্যংছড়ি স্টুডেন্ট এসোসিয়েশন






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নোটিশ বোর্ড বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই