তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কোন পেশীশক্তিতে বিশ্বাস করিনা,মানুষের ভালবাসা-ই আমার শক্তি- নুরুল আবছার

কোন পেশীশক্তিতে বিশ্বাস করিনা,মানুষের ভালবাসা-ই আমার শক্তি- নুরুল আবছার
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী গরীব মেহনতি মানুষের পরম বন্ধু পরোপকারী জননেতা নুরুল আবছার বলেন,  আমি কোন অপশক্তি ও পেশীশক্তিতে বিশ্বাস করিনা, জনগণের ভালবাসা এবং জনতাই আমার শক্তি। জনগণের ভালাবাসা নিয়েই আমি বেঁচে আছি, জনগণের জন্যই আমি রাজনীতি করি।

জনগণের ভালবাসার মানুষ হিসেবে জনগণ আমাকে ম্যান্ডেড দিলে অবহেলিত কক্সবাজার সদর উপজেলার মেহনতি মানুষের আত্মসামাজিক উন্নয়ন ও এলাকার সার্বিক উন্নয়ন করেই আমি বাচঁতে চাই। কক্সবাজার সদর উপজেলার রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা মন্দির প্যাগোড়া, বিদ্যুৎ সংযোগ স্থাপন করে কক্সবাজারকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য আমি সর্বশক্তি দিয়ে কাজ করে যাব। জনগণের ম্যান্ডেট নিয়ে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে আমার জীবণের শেষ মুহুর্ত পর্যন্ত কাজ করে যাবো। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক না কেন, উন্নয়নে বাধাগ্রস্ত করতে পারবে না। এ অঞ্চলের খেটে খাওয়া মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখতে চাই।  অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া কক্সবাজার সদর উপজেলাকে সমৃদ্ধ করতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি। তিনি শনিবার বিকালে কক্সবাজার পৌরসভার গোলদিঘির পাড়, কক্সবাজার কেন্দ্রিয় বাসটার্মিনাল, সমিতিপাড়া কুতুবদিয়া পাড়া, খুরুস্কুল এলাকায় নির্বাচনী পসভায় জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

পথসভায় কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোশতাক আহমদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  সালাহ উদ্দিন আহমদ সিআইপি, জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, এডভোকেট আহমদ কবির, এডভোকেট অ্াবুল কালাম আাদ, পিপি মমতাজ আহমদ,  অ্াওয়ামীলীগ নেতা আবুদর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।

পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, অ্াওয়ামীলীগ নেতা আবুদর রহিম, আওয়ামী লীগ নেতা রফিক উদ্দিন, খোরশেদুল আলম সিদ্দিকী, আরিফ চৌধুরী, ওলামালীগের সভাপতি আবু তাহের, সনজিত  চক্রবর্তী, আবদুল্লঅহ আল মামুন, মহিবুল্লাহ, কুলিয়াপাা সমাজসেবক আবুল হোসেন ,আবদুস ছবি মেম্বার, আবুল হোসেন, মো. হোসেন, শাহাজান সিদ্দিকী, স্থানীয় মেম্বার রনজিত কুমার দে, সাবেক মেম্বার সনজিত চক্রবর্তী, ওমর হাশিম, দুলাল দে, নুর আহমদ, মোহামম্দ শফি, কুলিয়াপাড়ার শামসুল আলম, আবু ছৈয়দ, আবদুল হাকিম, ওমর হাশিম, তৈতেয়া আওামলীগ নেতা ডা, আবু তৈয়ব, যুবলীগ নেতা শেখ কামাল, আওয়ামী লীগ নেতা হামিদ উল্লাহ, রশিদ মাঝি, নুর আহমদ সওদারগর, মোনাফ মাঝি, শাহ আলম (পার্ট), রমজান আলী, জাকের উল্লাহ কুতুবী, মোস্তাক আহমদ, আনিসুল হক চৌধুরী, স্থানীয় সমাসেবক জসিম উদ্দিন, মোহাম্মদ মোস্তফাসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এই দিন সকাল থেকে রাত ৮টা পর্যন্ত কলাতলী, লারপাড়া, সমিতিপাড়া, ঝাউতলা গাড়ির মাঠসহ বিভিন্ন গ্রামে নির্বাচনী গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার। 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই