তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খোলা চিঠি,তাড়াইল-নান্দাইল সড়কের সি এন্ড বির জায়গায় অবৈধ হাট

খোলা চিঠি,তাড়াইল-নান্দাইল সড়কের সি এন্ড বির জায়গায় অবৈধ হাট
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন  নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের গাংগাইল গ্রামে সি এন্ড বির জায়গায় গত ৪/৫ ধরে একটি অবৈধ হাট বসিয়ে কতিপয় ব্যাক্তি সরকারী রাজস্ব আত্মসাৎ সহ অবৈধ উপায়ে দালান পাঠ  নির্মান করে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। প্রতিদিন সকালে বাজার বসিয়ে মাছ, মাংস, তরকারী সহ অন্যান্য মালামাল ক্রয় বিক্রয় করা হচ্ছে। উপজেলা পরিষদ থেকে বাজারটি ডাকের জন্য ১৪১৯ সালে ব্যবস্থা নেয়া হলেও পরে অজ্ঞাত কারনে তা বন্ধ হয়ে যায়। বর্তমানে বাজারটিতে লাখ লাখ টাকার ব্যবসা বানিজ্য হলেও সরকার কোন রাজস্ব পাচ্ছে না। জরুরী ভাবে অত্র বাজারের সরকারী ডাকের ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন ।

    অতএব মহোদয় সমীপে বিনীত প্রার্থনা বিষয়টি জরুরী ভাবে তদন্ত করতঃ গাংগাইল বাজারটিকে সরকারী ডাকের আওতাভুক্ত করার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে বিশেষ ভাবে আবেদন জানাচ্ছি।

নিবেদক
এলাকাবসীর পক্ষে
 ১। মোঃ বাবুল মিয়া
 পিতা-মৃত গোলাম হোসেন
 গ্রাম-গাংগাইল
২। মোঃ তফাজ্জল হোসেন
 পিতা-মৃত বানে হোসেন
 গ্রাম-পংকরহাটি
    নান্দাইল, ময়মনসিংহ।






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খোলা চিঠি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই