তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিলেন মা

ভালুকায় মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিলেন মা
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকায় মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিলেন মা। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এক বছরের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেছেন।

 জানা যায়,১০জুন মঙ্গলবার রাতে পৌরসভার ২নং-ওয়ার্ডের মৃত ব্যাংক কর্মকর্তা আসাদুজ্জামানের ছেলে কামাল(৩০) ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে একটি পরিত্যাক্ত ঘরে গাঁজা সেবন করছিল। এ সময় মা কল্পনা আক্তার বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার(ভূমি)তরফদার সোহেল রহমান তাকে এক বছরের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

কামালের মা কল্পনা আক্তার জানান,কামাল তার বাবা মারা যাওয়ার পর অসৎ বন্ধুদের সঙ্গ পেয়ে মাদকাসক্ত হয়ে পরে। দুইবার তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসা করানো হয়। তার পরও ফিরে এসে পূণরায় নেশায় আসক্ত হয়ে পরে। উপায়ান্তর না পেয়ে নিজের সন্তানকে পুলিশের হাতে তুলে দিতে বাধ্য হয়েছি।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি)তরফদার সোহেল রহমান জানান,আটককৃত কামালের মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের সাজা দেয়া হয়েছে। #
 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই