তারিখ : ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খোলা চিঠি - নান্দাইলের বনাটী গ্রামে গ্রাম্য জুয়ার মেলা বন্ধ করার আবেদন

খোলা চিঠি - নান্দাইলের বনাটী গ্রামে গ্রাম্য জুয়ার মেলা বন্ধ করার আবেদন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৬নং রাজগাতী ইউনিয়নের বনাটী আউটারগাতী গ্রামে কামালের বাড়ির পিছনে গত কিছূদিন যাবত রাত ৮টা থেকে সারারাত ব্যাপী গ্রাম্য জুয়ারমেলা অনুষ্ঠিত হচ্ছে। জুয়ারীরা দলবেধে মোটরসাইকেল যোগে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে জুয়া খেলায় বসে থাকে। বনাটী গাংগাইল পাড়া গ্রামের রুবেল, স্বপন (পিতা-আব্দুর রহমান), কামাল, সোহেল, হাইজুল, আওয়াল, কাসেম আউটারগাতী, বাবলু বনাটী গাংগাইল পাড়া, শাহজাহান ভূইঁয়া কাশীনগর, ইসলাম উদ্দিন বিলপাড়, মাহতাব উদ্দিন এই সমস্ত ব্যক্তিরা এই জুয়া খেলার আয়োজক।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের নির্দেশে পুলিশ একদিন জুয়ার মেলা ভেঙ্গে দেয় ও আব্দুল আওয়াল পিতা-মৃত জব্বার আউটপাড়াকে গ্রেফতার করে। কিছূদিন বন্ধ থাকার পর আবার এই জুয়া খেলা শুরু হয়েছে। এতে করে এলাকার ছাত্র ও যুব সমাজের চরিত্র নষ্ট হচ্ছে। শুধু তাই নয় জুয়ার আসরে মদ,গাজা সেবন ও ভ্রাম্যমান পতিতাদের আনাগোনা লক্ষ্য করা যায়। এতে করে এলাকার আইন শৃঙ্খলা নষ্ট হচ্ছে।

অতএব ময়মনসিংহের পুলিশ সুপার সহ যথাযথ কতৃপক্ষ  বরাবর আকুল আবেদন জরুরী ভাবে উক্ত স্থানে জুয়ার মেলা বন্ধ সহ জড়িতদের গ্রেফতার করে জেল হাজতে আটক রাখার জোর দাবি জানাচ্ছি।

        নিবেদক
   এলাকাবাসীর পক্ষে
মোঃ সিরাজুল ইসলাম
মোঃ আফতাব উদ্দিন
বনাটী, নান্দাইল, ময়মনসিংহ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খোলা চিঠি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই