তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোহাম্মদ সফিউল্লাহ লিটন

সততাই আমাদের কাম্য” এ স্লোগানকে সামনে রেখে ২০১১ খৃষ্টাব্দের পয়লা মে যাত্রা শুরু করে ভালুকার একমাত্র অনলাইন পত্রিকা ভালুকা ডট কম। সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগনিত মানুষের কাছে ভালুকার সর্বশেষ সংবাদ পৌছে দেয়াই আমাদের প্রধান লক্ষ্য।

প্রতিমুহূর্তের সংবাদ পাঠকের সামনে তুলে ধরা সহজ নয়,এই দুঃসাধ্য কাজটি সফল করতে এগিয়ে আসেন ভালুকার কৃতি সন্তান আলহাজ্ব আফতাব আহম্মেদ ( হাজী সানি) সৌদি আরবের “হাফার আল বাতেন”শহরের একটি মাল্টিমিডিয়া লি: কোম্পানীতে তিনি কর্মরত আছেন।

পত্রিকাটি শুরু করার পূর্বে তার সাথে নিয়মিত ফেসবুকে আমার যোগাযোগ হত।সুদূর সৌদী আরবে বসে পত্রিকাটি সঞ্চালনা করবেন শুনে প্রথমে আমি অবাক হই কিন্তু তিনি আমাকে আরো অবাক করে শুরু করেন পত্রিকার কার্যক্রম।তারপর থেকে এক সাথে পথচলা।

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তাই তথ্য প্রযুক্তির সেবাকে কাজে লাগিয়ে আমাদের ভালুকার কথা মানুষের কাছে পৌছে দিতেই আমাদের এ প্রয়াস। “ভালুকা ডট কম” ভালুকার কথা বলে ভালুকার মানুষের কথা বলে, তাই যারা নতুন প্রজন্ম আছেন তাদের প্রতি আহবান আপনারা নিয়মিত ভালুকা ডট কম পড়ুন আপনার মতামত ও বিজ্ঞাপন দিয়ে ভালুকা ডট কমের পাশে থাকুন।

পরিশেষে -পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতা সহ সবাইকে ভালুকা ডট কম পরিবারের পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

মোহাম্মদ সফিউল্লাহ লিটন
উপদেষ্টা
ভালুকা ডট কম
ইমেইলঃS.litonbd@gmail.com
মোবাইলঃ০১৭১৮-৬৪৬৪২০





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

উপদেষ্টা মন্ডলী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই