তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা এসোসিয়েশন "এস.এস.সি ৯৫ ব্যাচ" নামে একটি সংগঠন গঠন

ভালুকা এসোসিয়েশন "এস.এস.সি ৯৫ ব্যাচ" নামে একটি সংগঠন গঠন
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
ভালুকা পৌরসভা মিলনায়তনে বিকাল ৫ ঘটিকায় ভালুকা এস.এস.সি ৯৫ ব্যাচের উদ্যোগে এক সভার আহবান করা হয়। উক্ত সভায় সকলের মধ্যে মত বিনিময়ের মধ্যদিয়ে জনসেবামূলক কাজ, নিজেদের মধ্যে সৌহার্দ্যতা ও পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়ে কাজ করার প্রয়াসে ভালুকা এসোসিয়েশন (এস.এস.সি ৯৫ ব্যাচ) নামে একটি সংগঠন করা হয়।  

পরে এম.এম জোবায়ের রাজুকে আহবায়ক, আবু সায়েম লিটন যুগ্ম আহবায়ক ও সুমন, মোয়াজ্জেম হোসেন ঢালী মনির ও এমদাদুল হক পারভেস কে সদস্য করে একটি এডক কমিটি গঠন করা। ঔই সময়ে উপস্থিত ছিলেন এস.এম নুরুল ইসলাম, নজরুল ইসলাম, ডা. খন্দকার রেজাউল হক, এস.এম নোমান, আল মাহমুদ সায়েম, মোঃ শাহ আলম দুলাল, মোঃ শফিকউল আলম (নাছিম), মোঃ আতিক হাসান, মোঃ সফকত রানা, মোঃ লুৎফুর রহমান, মোঃ হাফিজ উদ্দিন, প্রণয় সরকার, আরিফ আহমেদ, মোঃ সেলিম হোসেন, আ.ক.ম আফজাল হাসান, মোঃ আশ্রাফুল আলম, মোঃ রেজাউল করিম, মোঃ আলমগীর কবির, মোঃ আব্দুল মোমেন পাঠান, মোঃ কামরুল হাসান শরিফ, মোঃ হাবিবুল্লাহ, মোঃ সবজুল ইসলাম সহ অনেকেই।

আলোচনা শেষে আগামী ১লা মে পরবর্তী সভার আহবান জানিয়ে এবং ৯৫ ব্যাচের সকল বন্ধুদেরকে অত্র সংগঠনের সদস্য করার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই