তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সংবাদ বিজ্ঞপ্তি-গৌরীপুর স্বজন সমাবেশের দু’মাসের কর্মসূচী

সংবাদ বিজ্ঞপ্তি
গৌরীপুর স্বজন সমাবেশের দু’মাসের কর্মসূচী ও স্বজন সংগ্রহ অভিযান
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
৩০নভেম্বর গৌরীপুর পলাশকান্দা ট্রাজেডি দিবস উপলক্ষে সকাল সাড়ে ৫টায় চাঁদের হাট অগ্রদূত নিকেতনের সম্মুখ থেকে প্রভাতফেরী, বিজয়’৭১ পাদদেশে পুষ্পমাল্য অর্পণ। ১ডিসেম্বর বিশ্ব এইডস দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও স্বজন মিডিয়া সেন্টারে আলোচনা সভা। বিকাল ৪টায় মহান বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় দিবস দাবা টুর্নামেন্ট’ এর উদ্বোধন।

সুবিধাজনক দিনে গৌরীপুর সরকারী কলেজ স্বজন সমাবেশের মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগিতা। ৩ডিসেম্বর হাতেম আলী সড়কস্থ স্বজন মিডিয়া সেন্টার থেকে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের সঙ্গে বর্ণাঢ্য র‌্যালী, কৃতি মেধাবী প্রতিবন্ধী শিক্ষার্থীদের সংবর্ধনা। ৮ডিসেম্বর গৌরীপুর মুক্ত দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০টায় শহীদ হারুণ পার্ক মুক্তিযোদ্ধা সংসদ থেকে বিজয় র‌্যালিতে অংশ গ্রহণ। ৯ডিসেম্বর বেগম রোকেয়া দিবসে গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজ স্বজন সমাবেশের আলোচনা সভা।

১৪ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন, শহর প্রদক্ষিণ ও বিজয়’৭১ প্রাঙ্গণে আলোচনা সভায়। ১৬ডিসেম্বর মহান বিজয়ী দিবস উপলক্ষে দিবসের প্রথম প্রহর ১২.০৫ শহীদের শ্রদ্ধাঞ্জলিতে পুষ্পমাল্য অর্পণ। ১৮ডিসেম্বর গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে শ্রেষ্ঠ জনপ্রতিনিধি, সাংবাদিক, লেখক, কবি, সংগীত শিল্পী, সেরা বাবাদের সংবর্ধনা ও মহান বিজয় দিবসের পুরস্কার বিতরণ। ২১ডিসেম্বর বাংলার তাজমহল, যমুনা ফিউটার পার্ক, দৈনিক যুগান্তর কার্যালয়ে স্বজনদের ভ্রমণ, দৈনিক যুগান্তর সম্পাদকের সঙ্গে শুভেচ্ছা বিনিময়।

 ২৮ডিসেম্বর গৌরীপুর প্রেসক্লাব কার্যালয়ে মাসব্যাপী স্বজনদের লেখালেখি কর্মশালার উদ্বোধন করবেন প্রধান অতিথি বিশিষ্ট সাংবাদিক শাহ আলমগীর। এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী ও শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি কর্মসূচীতে গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের স্বজন, দৈনিক যুগান্তরের গ্রাহক, পাঠক, শুভানুধ্যায়ীগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল। সাংগঠনিক কর্মসূচীর মাধ্যমে উপজেলা, পৌর, সরকারী কলেজ স্বজন সমাবেশের স্বজন সংগ্রহ, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজ ও এনটিটি শাখার নতুন কমিটি গঠিত হবে।

স্বজন হতে আগ্রহীদের যুগান্তর স্বজন সমাবেশ, হাতেম আলী সড়ক কালিখলা, ০১৭১৮-০৬৯২১০ মোবাইলে যোগাযোগ করার জন্য আহবান জানান যাচ্ছে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নোটিশ বোর্ড বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই