তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শবেবরাত উপলক্ষে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠান চলছে

গৌরীপুরে শবেবরাত উপলক্ষে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠান চলছে
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহের গৌরীপুরে পবিত্র শবেবরাত উপলক্ষে রোববার (২২ মে) বিকাল থেকে ঐতিহাসিক শহীদ হারুন পার্ক ময়দানে বাংলাদেশ মুজাহিদ কমিটির উদ্যোগে চলছে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠান।

বৃহত্তর ময়মনসিংহের ধর্মপ্রাণ মুসুল্লীগণ অনুষ্ঠানে অংশ নিয়েছেন। বয়ান করছেন শায়েখে চরমোনাই নায়েবে আমিরুল মুজাহেদীন শায়খুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ ফয়জুল করিম (দা.বা.)।গৌরীপুর বড় মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা মুস্তাকীম এর সভাপতিত্বে বয়ানে অংশ নেন গৌরীপুর বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শামছুল হক, ভালুকা কাদেরীয়া জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হাননান, জামিয়া গাফুরিয়া ইসলামপুরের নায়েবে মুহতামিম মাওলানা মুফতি নাজিম উদ্দিন, মাদরাসাতুন মাদিনাহ’র পরিচালক মাওলানা হাফেজ আবুল বাসার, গোলকপুর মাদরাসায়ে নূরুল উলূম নুরপুর’র ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা ফদির আহম্মদ প্রমুখ।

‘নফস এবং শয়তানের বিরুদ্ধে সার্বক্ষনিক জিদাহ’ শ্লোগানে অনুষ্ঠানে অংশ গ্রহণের আমন্ত্রণ জানান বাংলাদেশ মুজাহিদ কমিটি গৌরীপুর উপজেলা শাখার ছদর মো. আব্দুল হক ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই।এ উপলক্ষে ধর্মীয় বই, পোষাক ও টুপি-আতরের বিশাল মেলাও বসেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই