তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বরিশালে ইন্টার্নদের কর্মবিরতি প্রত্যাহার

বরিশালে ইন্টার্নদের কর্মবিরতি প্রত্যাহার
[ভালুকা ডট কম : ১৮ জুন]
বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের শিক্ষানবিশ (ইন্টার্ন) চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছেন।বিভাগীয় তদন্ত সাপেক্ষে ওই এসআইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এমন আশ্বাসের ভিত্তিতে বুধবার (১৫ জুন) দুপুর একটার দিকে তারা কর্মবিরতি প্রত্যাহার করে নেন।শের-ই-বাংলা হাসপাতালের পরিচালক ডা. এস.এম সিরাজুল ইসলাম জানান, কলেজ ও পুলিশ প্রশাসন এবং ধর্মঘট ডাকা শিক্ষানবিশ চিকিৎসকদের মধ্যে সভা হয়।

সভায় পুলিশের পক্ষে উপস্থিত ছিলেন রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. আকরাম হোসেন।শিক্ষানবিশ চিকিৎসকদের দাবি অনুযায়ী পটুয়াখালীর মীর্জাগঞ্জ থানার উপ পরিদর্শক মনোজ কুমার সরকারের ক্ষমা চাওয়া প্রসঙ্গে সভায় জানানো হয়, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের বাইরে ক্ষমা চাওয়ার বিধান নেই।তার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে বিভাগীয় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে তাকে থানা থেকে ক্লোজড করা হয়েছে।আলোচনা সন্তোষজনক হওয়ায় শিক্ষানবিশ চিকিৎসকরা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন বলে জানান শেবাচিম হাসপাতালের পরিচালক।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই