তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিশ্বের সবচেয়ে বেশি উপার্জন করা তারকাদের তালিকায় শাহরুখ-অক্ষয়

বিশ্বের সবচেয়ে বেশি উপার্জন করা তারকাদের তালিকায় শাহরুখ-অক্ষয়
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
চলতি বছরে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় জায়গা করে নিলেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও অক্ষয় কুমার। শাহরুখ ৩ কোটি ৩০ লাখ ডলার উপার্জন করে আছেন ৮৬ নম্বরে।  আর ৯৪ নম্বরে থাকা অক্ষয়ের রোজগার হয়েছে ৩ কোটি ১৫ লাখ ডলার।

২০১৫ সালের জুন থেকে গত জুন পর্যন্ত তারকাদের সম্মানী হিসাব করে ব্যবসা-সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বসের বার্ষিক তালিকায় এ তথ্য দিয়েছে। তাদের তথ্যানুযায়ী, প্রধান নায়কের চরিত্রে ব্যবসাসফল ছবির সুবাদে ‘ফ্যান’ তারকা শাহরুখ নিয়মিতভাবেই বলিউডের বক্স অফিসে রাজত্ব করে আসছেন। এ ছাড়া প্রায় একডজন বিজ্ঞাপনী চুক্তি থেকেও তার কাছে প্রচুর টাকা এসেছে।

গত বছর ফোর্বসের এ তালিকায় ৭৬ নম্বরে ছিলেন অক্ষয়। এবার ৩ কোটি ১৫ লাখ ডলার পেলেও তিনি নেমে গেছেন ৯৪ নম্বরে। ফোর্বসের মন্তব্য, বলিউডের সবচেয়ে ব্যস্ততম তারকাদের মধ্যে আছে তার নাম। তিনটি হিট ছবি আর মোটরসাইকেল ও গোল্ড লোন কোম্পানির বিজ্ঞাপন করে টাকা এসেছে তার হাতে।

১৭ কোটি ডলার পেয়ে তালিকার শীর্ষে আছেন মার্কিন গায়িকা টেলর সুইফট। ১১ কোটি ডলার নিয়ে দ্বিতীয় স্থানে আছেন ইংলিশ-আইরিশ ব্যান্ড ওয়ান ডিরেকশন। ব্রিটিশ গায়িকা অ্যাডেল হাতে পেয়েছেন ৮ কোটি ৫ লাখ ডলার। পপসম্রাজ্ঞী ম্যাডোনার অবস্থান ১২ নম্বরে।      

চীনা তারকা জ্যাকি জ্যান ৬ কোটি ১০ লাখ ডলার পেয়ে আছেন ২১ নম্বরে। ব্রাজিলিয়ান সুপারমডেল গিজেল বুন্ডশেন তালিকায় ৯৯ নম্বরে স্থান করে নিয়েছেন। অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স আছেন ৫০তম নম্বরে। এ ছাড়া হলিউডের কমেডিয়ান কেভিন হার্ট ছয়, অভিনেতা ডোয়াইন জনসন ১৯ নম্বরে আর রিয়েলিটি টিভি শো তারকা কিম কারদাশিয়ান রয়েছেন ৪৩ নম্বরে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই