তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দায়েশের যুদ্ধমন্ত্রী ওমর আল-শিশানির মৃত্যুর কথা নিশ্চিত করল দায়েশ

দায়েশের যুদ্ধমন্ত্রী ওমর আল-শিশানির মৃত্যুর কথা নিশ্চিত করল দায়েশ
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল বা দায়েশের কথিত যুদ্ধমন্ত্রী ওমর আল-শিশানি মারা গেছে। এ খবর নিশ্চিত করেছে দায়েশের বার্তা সংস্থা বলে পরিচিত ‘আমাক’। এর আগে গত মার্চ মাসে আমেরিকা দাবি করেছিল মার্কিন বিমান হামলায় দায়েশের এ গুরুত্বপূর্ণ কমান্ডার নিহত হয়েছে।

আমাক গতকাল (বুধবার) জানিয়েছে, ইরাকের মসুল শহরের দক্ষিণে শিরকাত এলাকায় যুদ্ধের সময় শিশানি নিহত হয়েছে। মসুল শহর দখলের অভিযান ঠেকাতে গিয়ে শিশানি মারা গেছে বলে আমাক খবর দিয়েছে তবে কখন সে মারা গেছে তা পরিষ্কার করে নি। সে কারণে মার্কিন দাবির সঙ্গে এ রিপোর্ট আপাতত সাংঘর্ষিক বলেই মনে হচ্ছে।

মার্চে পেন্টাগন বলেছিল, সিরিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় আশ-শাদ্দাদি শহরের কাছে মার্কিন বিমান হামলায় মারা গেছে চেচেন বংশোদ্ভূত ওমর আল-শিশানি। আমাক বার্তা সংস্থায় প্রকাশিত বুধবারের রিপোর্ট সম্পর্কে পেন্টাগনের কর্মকর্তারা বলছেন, তারা এ রিপোর্ট সম্পর্কে অবহিত রয়েছেন তবে খবরটি তারা নিশ্চিত করেন নি আবার প্রত্যাখ্যানও করেন নি। এর আগেও কয়েকবার এ ধরনের খবর বের হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই