তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দিনাজপুরে গণপিটুনিতে ডাকাত নিহত,আহত ১

দিনাজপুরে গণপিটুনিতে ডাকাত নিহত,আহত ১
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
দিনাজপুরের চিরিরবন্দরে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে আরেক ডাকাত। নিহত ডাকাতের নাম আব্দুল আজিজ। সে আন্তঃজেলা কালা ডাকাত নামে পরিচিত। আহত ডাকাত মাহবুব (৩৫) এখন দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইসবপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার দক্ষিণ নওখৈরই কামারপাড়ায়  বৃহস্পতিবার ভোরে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় এলাকাবাসী ৪ ডাকাতকে ধাওয়া করে। ২ ডাকাত পালিয়ে গেলেও ২ ডাকাত ধরা পরে। গনপিটুনিতে  ২ ডাকাতের মধ্যে আব্দুল আজিজ কালা ডাকাত নামের একজন মারা যায়।নিহত ডাকাতের বাড়ি চিরিরবন্দরের ১২ নং আলোকডিহি ইউনিয়নে। থাকতেন সৈয়দপুরে। পিতা ফয়েজদার রহমান ফজু। তিনিও ডাকাত ছিলেন। দু’বছর আগে নিহত ডাকাত আব্দুল আজিজেজ ভাই কফিল গুপিটুনীতে নিহত হয়। আহত ডাকাত মাহাবুবেব অবস্থা এখন আশংকাজনক । তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে  ইসবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু হায়দার লিটন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর আনুমানিক ৩ টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, কামারপাড়া এলাকায় একদল ডাকাত রাত ১২ টা থেকে ওই এলাকায় অবস্থান করে এতে তাদের উপস্থিতি এলাকাবাসী জানতে পারলে সবাই রাত জেগে পাহাড়া দেয়। পরে চার ডাকাতকে ধাওয়া করলে দুই ডাকাত পালিয়ে যায়। অপর দুই জনকে বিক্ষুব্ধ জনতা গনপিটুনি দিলে একজন ঘটনাস্থলেই মারা যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই