তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টর থেকে জেএমবির ২ সদস্য আটক

রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টর থেকে জেএমবির ২ সদস্য আটক
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টর থেকে অস্ত্রসহ জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবির) দুই সদস্যকে আটক করেছে র‌্যাব।আটক কৃর্তরা হলেন- কামরুজ্জামান ওরফে সাগর (২৪) ও মো.রাশেদ গাজী ওরফে রাশেদ (২২)।র‌্যাব-১ এর চেকপোস্ট থেকে বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ এর অপানেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আকরাম সাংবাদিকদের জানান, উত্তরা ৬ নম্বর সেক্টরের রাস্তায় চেকপোস্টে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থানে ছিলেন। ভোর ৪টা ২৫ মিনিটে রাস্তায় তাদের গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি করতে চাইলে একজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে।পরে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। আটক কৃর্তদের কাছ থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৯টি ককটেল উদ্ধার করা হয়। ককটেলগুলো একটি বাজারের ব্যাগে করে বহন করছিল তারা বলে জানান ওই কর্মকর্তা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই