তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদারীপুরে বাসচাপায় শিক্ষক নিহত

মাদারীপুরে বাসচাপায় শিক্ষক নিহত
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কাঠেরপুল এলাকায় সোনালী পরিবহনের চাপায় পিষ্ট হয়ে কেডিডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক আশিষ কুমার মণ্ডল (৪৫) নিহত হয়েছেন।বৃহস্পতিবার দুপুর ১টার বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মকবুল হাওলাদার জানান, বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে সহকারী প্রধানশিক্ষক আশিষ কুমার ম-লকে কাঠেরপুল এলাকায় দ্রুতগামী সোনালী পরিবহন পেছন থেকে ধাক্কা দিয়ে পিষ্ট করে। এ সময় তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মুর্মূর্ষু অবস্থায় সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। তবে সোনালী পরিবহনটি আটক করা সম্ভব হয়নি।

নিহত সহকারী প্রধান শিক্ষক সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামের কেডিডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক হিসেবে তিন বছর আগে যোগ দেন।তিনি রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।এ ব্যাপারে সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই