তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইউনিয়ন পরিষদ নির্বাচন পুনরায় ভোট গণনা করতে আদালতে মামলা

ইউনিয়ন পরিষদ নির্বাচন পুনরায় ভোট গণনা করতে আদালতে মামলা
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে  বৈলর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের ভোট গ্রহন ও ফলাফল ঘোষনায় সমস্যার সৃষ্টি হওয়ায় পুনরায় ভোট গণনা করতে মেম্বার প্রার্থী সুরুজ আলী মন্ডল বাদী হয়ে ময়মনসিংহের বিজ্ঞ সহকারী জজ সদর আদালত ও ইউনিয়ন পরিষদ নির্বাচনী ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন। (মামলা নং ১৮/২০১৬)

অভিযোগকারী মেম্বার প্রার্থী সুরুজ আলী মন্ডলের লিখিত অভিযোগে জানা গেছে, গত ৪ জুন-১৬ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের দিন ভোট গ্রহনের শুরু থেকেই অন্য মেম্বার প্রার্থী আছাদুজ্জামান এর পক্ষে তার কয়েকজন সন্ত্রাস প্রকৃতির লোক দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারকে হুমকি প্রদান করে প্রায় ১৫০টি ভোট জালিয়াতির মাধ্যমে প্রদানের ব্যবস্থা করেন। যা নিয়ে ঐ সময় কেন্দ্রের সামনে বিতর্কের  সৃষ্টি হয়।ভোট গণনার পূর্বে মেম্বার প্রার্থী সুরুজ আলী মন্ডলের পক্ষের এজেন্টকে ভয় দেখিয়ে কেন্দ্রের ভিতর থেকে বাহির করে দেন মেম্বার প্রার্থী আসাদুজ্জানের লোকজন।

অভিযোগে আরো জানা গেছে, ২ বৈলর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ভোটারের সংখ্যা ছিল ২৬০৫টি। ভোটার উপস্থিত ছিল ২০২৭, অথচ ফলাফল সিটে দেখানো হয়েছে ২০৩২টি।যার প্রেক্ষিতে অভিযোগকারী মেম্বার প্রার্থী সুরুজ আলী মন্ডল পুনরায় ভোট গণনা করার জন্য তিনি বাদী হয়ে আদালতে অভিযোগ দায়ের করেন। এর আগে নির্বাচনের ২য় দিন অর্থাৎ ৫জুন ২০১৬ পুনরায় ভোট গণনার দাবীতে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত আবেদন করেছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই