তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নাজিম উদ্দিন বিজয়ী

গৌরীপুরে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নাজিম উদ্দিন বিজয়ী
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে জাতীয় সংসদ উপ-নির্বাচনে সোমবার (১৮ জুলাই) আওয়ামী লীগের প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

৮৬টি কেন্দ্রের প্রকাশিত ফলাফলে তিনি পেয়েছেন এক লাখ ১৯হাজার ৪৩৮ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পাটির প্রার্থী শামছুজ্জামান জামাল লাঙ্গল প্রতীক ৪৩৭২ পেয়েছেন। ন্যাপের প্রার্থী আব্দুল মতিন মাস্টার কুড়েঘর প্রতীক ৬৭৯ ভোট, ইসলামী ঐক্যজোটের মাওলানা আবু তাহের মিনার প্রতীক ৬৮৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী হাফেজ আজিজুল হক মটর গাড়ী প্রতীক এক হাজার ২৩ ভোট পেয়েছেন।

গৌরীপুরের এমপি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে আসনটি শূন্য হয় ২ মে। গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট বাতিল বা ফলাফল স্থগিত বিষয়টি এখনও জানা যায়নি।

উল্লেখ্য,ভয়-ভীতি ও মারধোর করে এজেন্টদের বের করে দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা কেন্দ্র দখলে নিয়ে সীল মারার অভিযোগে জাতীয় পাটি,স্বতন্ত্র ও ইসলামী ঐক্য জোট র্প্রাথীরা ভোট র্বজন করে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই