তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রে গৌরীপুরের নাহিদ

‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রে গৌরীপুরের নাহিদ
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
‘আমি তোমার হতে চাই’। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়ক বাপ্পি ও বিদ্যা সিনহা মিম। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। এ ছবিতে ডাক্তার চরিত্রে দেখতে পাবেন নাহিদকে। নাহিদের পুরো নাম নাহিদ শাহ। ছোট বেলা থেকেই ইচ্ছে ছিলো মিডিয়াতে কাজ করার, সেই ইচ্ছে পূরণ হতে চলছে এই চলচ্চিত্রের মধ্য দিয়ে।

নাহিদ শাহ ২০১১সনে গৌরীপুর আরকে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৩ সনে গৌরীপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে। মৎস্যক্ষেত্রে স্বর্ণপদক বিজয়ী রাজমৎস্য প্রজনন কেন্দ্রের স্বত্ত্বাধিকারী হাজী ফেরদৌস হাসানের পুত্র। নাহিদ শাহ জানান, টেলিভিশন আর সিনেমার পর্দায় খ্যাতনামা মানুষের অভিনয় দেখে ভাবতাম, কিভাবে অভিনয় করা হয়। আর সেই ভাবনা থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছি। আমি তোমার হতে চাই-চলচ্চিত্রের মাধ্যমে সেই ভাবনা-ইচ্ছা-স্বপ্ন পূরণ করছি। আমি একজন ভালো অভিনেতা হতে চাই। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি আরও জানান, ছবিটির শুটিং শেষ পর্যায়ে রয়েছে। ছবির পরিচালক সাংবাদিকদের জানান, ১০দিন শুটিং করলেই ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়ে যাবে। পরিচালক মামুন বলেন, আজ সোমবার থেকে আমরা ছবির শুটিং শুরু করলাম। আজ আশিয়ান সিটি হাসপাতালে শুটিং করছি। এরই মধ্যে আমরা ছবির কাজ গুছিয়ে এনেছি। ঢাকার আশপাশে কয়েকটি লোকেশনে আমাদের কাজ আছে।’ ছবির গল্প নিয়ে পরিচালক বলেন, ‘একেবারেই প্রেম নির্ভর একটি গল্প নিয়ে আমরা দর্শকদের সামনে হাজির হবো। এর আগেও এই জুটির ছবি দর্শক দেখেছে এবং গ্রহণ করেছে। ছবিতে আমি চেষ্টা করেছি আমার নিজের মতো করে তাদের উপস্থাপন করতে। আশা করি দর্শকদের কাছে ভালো লাগবে।’

কবে মুক্তি পাবে জানতে চাইলে মামুন বলেন, ‘সিক্যুয়েন্স শেষ করে আমরা গানের শুটিং করব। গানের শুটিং দেশের বাইরে করার কথা রয়েছে। ছবির মুক্তির বিষয়ে এখনই কিছু বলতে পারছি না। গানের শুটিং শেষ করে ভালো একটা সময়ে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে।’

ছবির মূল চরিত্রে রয়েছেন বাপ্পি ও মিম। এছাড়া অভিনয় করেছেন জন, দিপালী, ডন, মনিরা মিঠু, মিশা সওদাগরসহ অনেকে। ছবিতে গান গেয়েছেন হাবিব ওয়াহিদ, জেমস, মমতাজ, আকাশ, তাহসিন ও নন্দিতা। সঙ্গীত পরিচালক হিসেবে আছেন হাবিব ওহায়িদ, শফিক তুহিন, আহম্মেদ হুমায়ুন, নাভেদ পারভেজ, আকাশ। গান লিখেছেন জাহিদ আকবর, শফিক তুহিন, সুদ্বীপ কুমার দ্বীপ।

নাহিদ এই ছবিতে একজন ডাক্তার হিসাবে দর্শকদের সামনে জীবনের প্রথম উপস্থাপন হতে যাচ্ছেন। নাহিদ এ সম্পর্কে আরও বলেন, যতোটুকু করেছি, ভালোভাবে করার চেষ্টা করেছি। আশা করি দর্শকদের মনজয়ের মাধ্যমে আগামী দিনে এগিয়ে যাবো।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই