তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদিঘীর ৬টি ইউ,পির চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন সম্পন্ন

আদমদিঘীর ৬টি ইউ,পির চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
বৃহস্পতিবার বগুড়ার আদমদীঘি উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যদের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে বেলা ১১টায় সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যদের শপথ বাক্যপাঠ করান উপজেলা নির্বাাহি অফিসার রেজাউল করিম। এই উপজেলার ছয়টি ইউনিয়নের ১৮জন সংরক্ষিত মহিলা ও ৫৩জন সাধারন সদস্য শপথ গ্রহন করেন। শপথ অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মহিত তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, ওসি শওকত কবির প্রমূখ।

সান্তাহার ইউনিয়নের ফেরদৌস হোসেন নামের এক সদস্য অসুস্থ্য থাকায় শপথ গ্রহন করতে পারেননি। এছাড়া একই দিন বিকেলে বগুড়া জেলা প্রসাশক আশরাফ উদ্দিন তার কার্যালয়ে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান আদমদীঘি সদর ইউনিয়নের জিল্লুর রহমান, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের আব্দুল হক, চাঁপাপুর ইউনিয়নের এডভোকেট শামসুল হক, কুন্দগ্রাম ইউনিয়নের এসএম বেলাল হোসেন, সান্তাহার ইউনিয়নের এরশাদুল হক টুলু ও নসরতপুর ইউনিয়নের সামছুল হক খন্দকারকে শপথ বাক্যপাঠ করান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই