তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরন অনুষ্ঠিত

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
আলোচনা সভা, ফুল দিয়ে বরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ভোলার মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরন অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট বুধবার বেলা ১১ টায় কলেজ মিলনায়তনে ২০১৬/১৭ শিক্ষাবর্ষের নতুন ছাত্রীদের বরন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের সহকারী অধ্যাপক মো: মাহবুবুল আলম শাহীন’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মিসেস শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক এ.কে.এম শাহজাহান মিয়া।

উক্ত নবীন বরন অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী ইশরাত জাহান হেরা। পবিত্র গীতা পাঠ করেন সিমলা মজুমদার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মনপুরা জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের এপিপি এ্যাডভোকেট আলাউদ্দিন হাওলাদার, উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সাইদুর রহমান, কলেজের সহকারী অধ্যাপক মো: ফারুক হোসেন, মনপুরা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজের প্রভাষক সাহিদা আক্তার ময়না, উপজেলা ছাত্রদল সভাপতি মো: শাহজালাল আল আমীন। ছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেনীর ছাত্রী মিফতাহুল জান্নাত তামান্না, কনকচাপা উর্মি, একাদশ শ্রেনীর ছাত্রী নাফিসা সুলতানা তানহা।

অনুষ্ঠানে দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে ফুল দিয়ে নবাগত ছাত্রীদের বরন করে নেয়া হয়। পরে আলোচনা সভা শেষে মনপুরা শিল্পকলা একাডেমি ও কলেজের ছাত্রীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজের গভর্নিং বডির সভাপতির সহধর্মিনী জাহানারা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সচিব খন্দকার মো: শহিদুল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী ভবেশ মজুমদার, ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: মহসিন আলম ভূইয়া, স্বেচ্ছাসেবক দল সভাপতি ইস্তাক আহম্মেদ জুয়েল, ছাত্রদল সাধারন সম্পাদক নুরে আলম শামীমসহ কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই