তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে স্কাউটদের জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেষ্ট থাকার অঙ্গীকার

শ্রীপুরে স্কাউটদের জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেষ্ট থাকার অঙ্গীকার
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
গাজীপুরের শ্রীপুরে স্কাউট সদস্যরা জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেষ্ট থাকার অঙ্গীকার করেছে। এ উপলক্ষ্যে বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। শ্রীপুরের জেলা বোর্ড সড়কে উপজেলার বিভিন্ন ইউনিটের স্কাউট সদস্যরা এতে অংশগ্রহণ করেন।

জঙ্গী ও সন্ত্রাসবিরোধী শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন নিয়ে স্কাউট সদস্যরা কর্মসুচীতে সমবেত হন। পরে শ্লোগান নিয়ে মানব প্রাচীর তৈরী করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুম রেজা, উপজেলা স্কাউট কমিশনার দেলোয়ার হোসেন মিঞা, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শ্রীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ বাবুল প্রমূখ  উপস্থিত ছিলেন।

এছাড়াও শ্রীপুর মডেল, শ্রীপুর পশ্চিম, উজিলাবো এবং গোসিঙ্গাসহ বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু স্কাউট সদস্যরা (কাব স্কাউট) মানববন্ধনে অংশগ্রহণ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই