তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্র নেতাকে আর্থিক অনুদান প্রদান

রাণীনগরে ছাত্র নেতাকে আর্থিক অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
নওগাঁর রাণীনগর থানা বিএনপি কর্তৃক বিদ্যুৎ পৃষ্টে অঙ্গ হারানো থানা ছাত্রদলের আহবায়ক মসিউর রহমান রাজুকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা বাসষ্ট্যান্ড বিএনপি দলীয় কার্যালয়ে থানা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল-ফারুক জেমসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে থেকে আর্থিক অনুদান প্রদান করেন কেন্দ্রীয় বিএনপি’র সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন বুলু।

প্রধান অতিথি থানা বিএনপি’র অর্থায়নে ছাত্র নেতা রাজুর হাতে আর্থিক অনুদান হিসেবে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন।এছাড়াও  উপস্থিত ছিলেন থানা বিএনপি’র যুগ্ন- সাধারণ সম্পাদক এইচএম নয়ন খাঁন লুলু, মেজবাউল হক লিটন, মোস্তাক আহম্মেদ, যুগ্ন-সংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মুঞ্জু ,যুবদলের সাধারণ সম্পাদক মোজাক্কির হোসেন, যুবদল নেতা শরিফ মাহমুদ সোহেল, খোকন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই