তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যাত্রীবাহি বাস উল্টে নিহত ১ আহত ৩০

ভালুকায় যাত্রীবাহি বাস উল্টে নিহত ১ আহত ৩০
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ভালুকায় যাত্রীবাহি বাস উল্টে একজন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্ত্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার কাঠালী নায়েবের বাজার নামক স্থানে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ময়মনসিংহগামী শ্যামলী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে চালক নিয়স্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর বাসটি উল্টে যায়। এ সময় বাসের কন্ট্রাকটরসহ অন্তত ৩০ যাত্রী আহত হন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে বাসের কন্ট্রাকটর নাঈম (২৫) পিতা লালু মিয়া বাগান ইউনিয়ন ত্রিশাল, মারা যান। এ সময় ময়মনসিংহ সদরের আব্দুল খালেক (২৫), শাহজাহান (২৩), হাতিহা (৫); হালুয়াঘাটের মোন্তাহা (৭), রানা (৩০), মুন (২), মদিনা (৪০); ভালুকার মোফাজ্জল (৩৫), কামরুল ইসলাম (৩০); তাঁরাকান্দার মোমমেনা (৫০), রায়হান (১৮); ত্রিশালের হাফিজুল (৩৫); ইসলামপুর জামালপুরের ফজিলা খাতুনসহ (২৫) প্রায় ৩০ জন আহত হয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই