তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুর্বৃত্ততের হামলায় মসজিদের সাবেক ঈমাম নিহত

ভালুকায় দুর্বৃত্ততের হামলায় মসজিদের সাবেক ঈমাম নিহত
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
শুক্রবার সন্ধ্যায় ভালুকা উপজেলার রাজৈ গ্রামের সাবেক ঈমাম আব্দুস ছালাম মুন্সী(৭৫)কে দুর্বৃত্তের দায়ের কুপের আঘাতে নিহত হয়েছেন। নিহতের পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার রাতে রাজৈ বাজার থেকে মাগরিবের নামাজ পড়ে মধ্য রাজৈ জামে মসজিদের সাবেক ঈমাম আব্দুস ছালাম মূন্সীকে বাড়ি ফেরার সময় রঞ্জিত মাস্টারের বাড়ির পাশে রাস্তায় পাশ্বর্বর্তী গফরগাঁও উপজেলার কান্দি গ্রামের মাহবুব ওরফে পাপ্পু কুপিয়ে গুরুতর আহত করে। তাঁকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসাধীন অবস্থায় মারাযান।

নিহতের মেয়ে রহিমা খাতুন ভালুকা ডট কম কে বলেন, রাজৈ গ্রামের ঈসমাইলের খালাতো ভাই পাপ্পু এক মেয়েকে পছন্দ করতো। সে কবিরাজি করে ওই মেয়েকে বশে এনে বিয়ে করতে চায়। আমার বাবা এক সময় ঈমামতি পাশাপাশি কবিরাজিও করতো। গত কয়েক বছর যাবত তিনি কবিরাজি ছেড়ে দিয়েছেন। পছন্দের মেয়েকে বশ করার জন্য কয়েক মাস যাবত  পাপ্পু আমার বাবা পিছু লেগেছে কিন্তু তিনি কোনক্রমই  কবিরাজি করতে রাজি হননি। আজকে (শুক্রবার) এসেও কবিরাজি করার জন্য চাপ দিলে আমার বাবা অপরাগতা প্রকাশ করলে পাপ্পু পূর্ব পরিকল্পিত ভাবে বাবাকে কুপিয়ে হত্যা করে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী ভালুকা ডট কম কে জানান, আব্দুস ছালাম মুন্সীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়েই তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। আসামী ধরার চেষ্টা চলছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই