তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আমিনুল ইসলাম বেলালের সভাপতিত্বে এসময় প্রধানমন্ত্রীর উপদেষ্টা লে: কর্ণেল আব্দুল লতিফ, কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, জেলা বিএনপির আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, পৌর বিএনপির সসদ্য সচিব প্রভাষক মিজানুর রহমান বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আজিজ জাহান দিপু, পৌর স্বেচাসেবক দলের সভাপতি আশিক ইকবাল ওথেলো, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সাথি, জেলা ছাত্র দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক শফিউল আজম রানা প্রমূখ। পরে একটি কেক কাটা ও উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করানো হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই