তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

শ্রীপুরে শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছে গাজীপুরের শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয়। এ উপলক্ষ্যে রোববার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনাসভা, চিত্রাঙ্কণ, রচনা প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট শেখ মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মনিরুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সহ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়, উপস্থিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট শেখ মো: নজরুল ইসলাম, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন খান মামুন, বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষার্থী, অভিভাবক ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ইতিহাস উপস্থাপন করা হয়। পরে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করেন। সবশেষে দোয়া মাহফিল ও তবর্রোক বিতরণ করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই