তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঈমাম খুনের প্রধান ঘাতক মাহবুল গ্রেফতার

ভালুকায় ঈমাম খুনের প্রধান ঘাতক মাহবুল গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ভালুকায় মসজিদের সাবেক ঈমাম হোসেন আলী ওরফে ছেলামত মুন্সী (৮০) হত্যা ঘটনার প্রধান আসামী ঘাতক মাহবুলকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে ময়মনসিংহ শহরে তার এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী ভালুকা ডট কম কে জানান, হোসেন আলী ওরফে ছেলামত মুন্সী হত্যা ঘটনার মূল ঘাতক মাহবুলকে তার মামার বাসা ময়মনসিংহ ক্যান্টনম্যান্ট এলাকা থেকে ময়মনসিংহ র‌্যাব-১৪ ও পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয় এবং অপরাপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, শুক্রবার উপজেলার রাজৈ বাজার থেকে মাগরিবের নামাজ পড়ে মধ্যরাজৈ জামে মসজিদের সাবেক ঈমাম ওই গ্রামের মৃত সুবদে আলী মন্ডলের ছেলে হোসেন আলী ওরফে ছেলামত মুন্সী বাড়ি ফেরার পথে রঞ্জিত মাস্টারের বাড়ির কাছে রাস্তায় পাশে গফরগাঁও উপজেলার কান্দি গ্রামের সরজুল মিয়ার ছেলে মাহবুল (২৫) তাকে কুপিয়ে হত্যা করে।এ ঘটনায় নিহতের ছেলে হাবিবুল্যাহ বাদি হয়ে পাশের গফরগাঁও উপজেলার কান্দি গ্রামের সরজুল মিয়ার ছেলে ঘাতক মাহবুল (২৫), রাজৈ গ্রামের আবুল কাশেম দপ্তরীর ছেলে ইসমাইল (১৯) ও একই গ্রামের হোসেনের (৩০) নাম উল্লেখ করে আরো অনেকের বিরুদ্ধে শনিবার সকালে ভালুকা মডেল থানায় হত্যা মামলা (নম্বর-১৪) দায়ের করে ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই