তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খোলা চিঠি ভালুকার মাননীয় সংসদ অধ্যাপক ডাঃ এম আমানউল্লাহ কে

খোলা চিঠি ভালুকার মাননীয় সংসদ অধ্যাপক ডাঃ এম আমানউল্লাহ কে
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
মাননীয় অধ্যাপক ডাঃ এম আমানউল্লাহ সাহেব, বরাইদ বাজার থেকে শহীদশামছুদ্দিন উচ্চ বিদ্যালয় পাশের রাস্তাটি যানবাহন ও লোকজন চলাচলের একদম অনুপযোগী ।এই রাস্তাটির বরাইদ বাজার থেকে শহীদ শামছুদ্দিন এবং বীর মুক্তিযোদ্ধা ডাঃওয়েজউদ্দিনের বাড়ির পাস দিয়ে রামপুর মাদ্রাসা পযর্ন্ত রাস্তাটি সংস্কারের অভাবে চরম দূর্ভোগের শিকার হচ্ছেন বরাইদ প্রাথমিক বিদ্যালয়,উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ,বরাইদ মাদাসা এবং রামপুর দাখিল মাদাসার কয়েক’শ শিক্ষার্থী ও বরাইদ,রামপুরের অাশেপাশের এলাকার কয়েক হাজার জনসাধারণ ।

প্রতিদিন এ রাস্তায় অগণিত রিকশা, অটোরিকশা, সিএনজি, পিকআপ, ভ্যানগাড়িসহ মাঝেমধ্যে ভারী যান যাতায়াত করছে। বরাইদ গ্রামে রয়েছে একটি হাইস্কুল, একটি প্রাইমারি স্কুল,একটি মাদাসা,একটি বাজার অারো পাশের গ্রামে রামপুর দাখিল মাদাসার পড়ুয়ারা সহ লোকজন চরম দূর্ভোগের মধ্যদিয়ে হাঁটু পরিমান কাঁদা মারিয়ে প্রতিনিয়ত এ রাস্তায় দিয়ে চলাচল করছে। রাস্তাটি এবড়োথেবড়ো,পুরো রাস্তাজুড়ে গর্ত, প্রতিদিনই ছোটখাটো দুর্ঘটনা লেগেই আছে,পথচারীদের চলাচলও দুষ্কর তার পরও দীর্ঘদিন থেকে এ রাস্তার সংস্কার করা অথবা সংস্কারের উদ্যোগ পর্যন্ত কোন জন প্রতিনিধিকে নিতে দেখা যায়নি।

মাননীয় অধ্যাপক ডাঃ এম আমানউল্লাহ সাহেব বরাইদ অাপনার ঘাটি তাই আমাদের সবার দাবি বরাইদ টু রামপুর রাস্তাটি অবিলম্বে পাকা করে জনসাধারণের এবং যান চলাচলের উপযোগী করে তোলার জন্য আপনার মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের জোরালো হস্তক্ষেপ কামনা করছি।

বরাইদ বাসীর পক্ষে
মো:সাজিন মাহমুদ সুমন
গ্রাম:বরাইদ/পোষ্ট অফিস:বরাইদ বাজার
ইউনিয়ন:২নং মেদুয়ারি/থানা:ভালুকা
জেলা: ময়মনসিংহ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই