তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক নিহত মহা সড়ক অবরোধ

ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক নিহত মহা সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ভালুকায় কাভার্ডভ্যান চাপায় মিল শ্রমিক নিহতের ঘটনায় প্রায় দেড় ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ কারে রাখে স্থানীয় জনসাধারণ ও স্কুলের শিক্ষার্থীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হাজিরবাাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ময়মনসিংহগামী কাভার্ডভ্যান চাপায় পীরগঞ্জ রংপুরের ধাপেরঘাট গ্রামের শামছুল হকের ছেলে স্থানীয় শাবাব ফ্যাক্টরীরর ইলেক্ট্রেশিয়ান আব্দুল খালেক (৩০) গুরুতর আহত হন। আহত খালেককে ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন কাভার্ডাভ্যানের চাকার নিচ থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সে মারাযায়।

এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় রহমতে আলম একাডেমির কয়েক’শ শিক্ষার্থী ও এলাকাবাসি মহাসড়কে নেমে আসেন এবং প্রায় দেড় ঘন্টা মাহসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ভালুকা মডেল থানা,হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় মহ-সড়কের দু’পাশে কয়েক’শ গাড়ি আটকা পরে। এতে প্রচন্ড গরমের মাঝে হাজার হাজার যাত্রী ও পথচারী চরম দূর্ভোগের শিকার হন।

মডেল থানার এসআই ছাইদুর রহমান ভালুকা ডট কম কে জানান, কর্তৃপক্ষের সাথে কথা বলে ক্ষতিপূরণের ও হাজীর বাজার এলাকায় ফুড ওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দেয়া হলে অবরোধ তুলে নেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই