তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে পুলিশকে মারধরের ঘটনায় ওয়ার্ড ছাত্রলীগ নেতা আটক

বেনাপোলে পুলিশকে মারধরের ঘটনায় ওয়ার্ড ছাত্রলীগ নেতা আটক
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
পুলিশকে মারধরের ঘটনায় তৌহিদুর (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে বেনাপোল পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে বেনাপোল পোর্ট থানার সামনে থেকে পুলিশ তাকে আটক করে।আটক ছাত্রলীগ নেতা বেনাপোল পৌরসভার গাজীপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা শওকত হোসেনের ছেলে। তিনি পৌরসভার সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে কনস্টেবল আসাদুজ্জামান ব্যক্তিগত কাজে ব্যাটারি চালিত ইজিবাইকে করে ইমিগ্রেশন থেকে বেনাপোল বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় পোর্ট থানার সামনে প্রচন্ড যানজটে গাড়ির পাশ কাটানো নিয়ে ইজিবাইক চালকের সঙ্গে ছাত্রলীগ নেতা তৌহিদুরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই ছাত্রলীগ নেতা ইজিবাইক চালককে মারধর করেন। এতে বাধা দিলে কনস্টেবল আসাদুজ্জামানের সঙ্গেও বাকবিন্ডায় জড়িয়ে পড়েন তৌহিদুর।এসময় থানার পাশে বসে থাকা তৌহিদুরের বড় ভাই শার্শা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মফিজুর দৌড়ে এসে দু’জন মিলে কনস্টেবল আসাদুজ্জামানকে পিটিয়ে আহত করেন। খবর পেয়ে থানা থেকে পুলিশ সদস্যরা ছুটে এলে মফিজুর দৌড়ে পালালেও তৌহিদুর আটক হন।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এএসআই জহিরুল ইসলাম জানান, আহত পুলিশ কনস্টেবলকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই