তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাউখালীতে মাছের পোনা বিতরণে অনিয়মের অভিযোগ

কাউখালীতে মাছের পোনা বিতরণে অনিয়মের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
পিরোজপুরের কাউখালীতে মৎস্য অধিদপ্তর কর্তৃক মৎস্য খামারীদের মধ্যে মাছের পোনা বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে মাছের পোনা বিতরণের কথা থাকলেও দুপুর গড়িয়ে গেলেও মাছের পোনা মৎস্য খামারীরা না পেয়ে অনেকেই চলে গেছে।

দুপুরের পরে পিরোজপুরের সরকারি মৎস্য খামার থেকে নাম মাত্র মাছের পোনা এনে কিছু খামারীদের মধ্যে ৩-৪ কেজি করে মাছের পোনা বিতরণ করা হয়। শিয়ালকাঠী দারুচ্ছুন্নাত ফাজিল মাদ্রাসা ও এতিমখানার পুকরে ৩০ কেজি মাছের পোনা অবমুক্ত করার কথা উপজেলা মৎস্য কর্মকর্তা বললেও এতিমখানা ও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান জানান, তার এতিমখানার পুকুরে ৩/৪ কেজি মাছের পোনা পেয়েছেন।  সরকারি নিয়মেএক একটি পুকুরে ৩০ কেজি থেকে ৪০কেজি মাছের পোনা অবমুক্ত করার বিধান থাকলেও ৩/৪ কেজি মাছের পোনার বেশী কোন খামারীরা পাননি।  

এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কান্তি সাহা জানান, তিনি ৪৮৮কেজি পোনা মাছ পিরোজপুর সরকারি খামার থেকে এনে ৩০/৪০টি সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পুকুরে ৩০ কেজি করে বিতরণ করা হয়েছে । বাস্তবে এর কোন সত্যতা খুঁজে পাওয়া যায়নি।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
কাউখালী পিরোজপুর।
তারিখঃ ২৪.০৮.১৬ইং




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই