তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে পৃথক ঘটনায় অটোরিক্সা চালক ও নারীর লাশ উদ্ধার

গাজীপুরে পৃথক ঘটনায় অটোরিক্সা চালক ও নারীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
গাজীপুরে পৃথক ঘটনায় নিহত ব্যাটারী চালিত এক অটোরিক্সা চালক ও পরিত্যাক্ত সুটকেস থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার লাশ দু’টি ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জয়দেবপুর থানার এসআই রুহুল আমীন ও নিহতের বড় ভাই রমজান আলীসহ স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালীর কলাবাগান এলাকায় বাবা-মা, ভাই-বোনের সঙ্গে ভাড়া বাসায় থাকে জসিম মিয়া (১৯)। সে এলাকায় ব্যাটারী চালিত অটোরিক্সা চালাতো। জসিম মিয়া ময়মনসিংহের কতোয়ালী থানার বয়রা গ্রামের মোঃ একরাম হোসেনের ছেলে। মঙ্গলবার রিক্সা নিয়ে বের হওয়ার পর রাতে সে আর বাসায় ফিরেনি। স্বজনরা খোঁজাখুঁজি করে তার খোঁজ পায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পায় তারা। একপর্যায়ে গভীর রাতে অজ্ঞাত ব্যাক্তি জসিমের মোবাইল ফোন দিয়ে তার খালা সাজু’র কাছে ফোন করে অচেতন অবস্থায় বিলের পাশে পড়ে থাকা জসিমকে উদ্ধার করে নিয়ে যাওয়ার অনুরোধ জানিয়ে আবার ফোন বন্ধ করে দেয়। পরদিন বুধবার সকালে বাসা থেকে দূরে শহরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন হাজীবাগ এলাকায় বিলের পাশে অটোরিক্সা পড়ে থাকতে দেখে এলাকাবাসি। কৌতুহলী লোকজন খোঁজাখুঁজি করে পাশর্^বর্তী সীমানা প্রাচীর দিয়ে ঘেরা প্রকৌশলী হাবিবুর রহমানের জমিতে উলঙ্গ অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় অটোরিক্সা সমিতিকে জানায়। তারা ঘটনাস্থলে এসে অটোরিক্সাসহ লাশ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ রিক্সাসহ চালকের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য লাশ ওই হাসপাতালের মর্গে প্রেরণ করে। উলঙ্গ অবস্থায় নিহতের গলায় মোটা রশি, পরনের প্যান্ট ও গাছের লতা দিয়ে পেঁচিয়ে একটি গাছের সঙ্গে বাঁধা ছিল। তার দু’উরুতে ধারালো অস্ত্রের আঘাতসহ চোখে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশের পাশ থেকে একটি কাঁচি উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।    

এদিকে,গাজীপুরের শ্রীপুরে পরিত্যাক্ত স্যুটকেস থেকে এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসি জানায়, গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর খালিয়াটি পাড়া এলাকার আকাশি বনের পাশে মঙ্গলবার সন্ধ্যায় একটি স্যুটকেস পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এসময় ওই স্যুটকেসের ভিতর থেকে বাইরে মানুষের পা দুটি বেরিয়ে ছিল। খবর পেয়ে শ্রীপুর মডেল থানা পুলিশ মধ্যরাতে ঘটনাস্থল গিয়ে স্যুটকেস থেকে এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার সঙ্গে পাওয়া জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম রোখসানা আক্তার (২৮)। সে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার বাহিরচাপড়া রাজুরবাজার এলাকার মোঃ মাসুদের স্ত্রী। ধারণা করা হচ্ছে, কমপক্ষে তিনদিন আগে দুর্বৃৃত্তরা ওই নারীকে হত্যার পর মৃতদেহটি স্যুটকেসভর্তি করে ওই এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই