তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে অতর্কিত হামলা আহত ৫

ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে অতর্কিত হামলা আহত ৫
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা ছাত্রদল এ কর্মসূচীর আয়োজন করে।

ঝিনাইদহ জেলা ছাত্রদল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কর্মসূচী উপলক্ষে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের কেপি বসু সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পোষ্ট অফিস মোড়ে পৌছালে পুলিশ সেখানে বাধা দেয়। বাধা পেয়ে মিছিলকারীরা সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ করে। বিবৃতিতে বলা হয় সমাবেশে জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আনন বক্তব্য দেয়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি-সোটা ও ইট-পাটকেল নিয়ে হামলা চালায়।

হামলায় জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক, নয়ন. শাওনসহ ছাত্রদলের ৫ কর্মী আহত হয়। তাদের বিভন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। মিছিলে পৌর বিএনপি’র সভাপতি জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, আবুল বাশার বাশি উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই