তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বেচ্ছায় অবৈধ গ্যাস লাইন অপসারন

কালিয়াকৈরে স্বেচ্ছায় অবৈধ গ্যাস লাইন অপসারন
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে আন্দারমানিক এলাকায় তিতাস গ্যাস কর্তৃপক্ষের সহযোগীতায় বৃহস্পতিবার এলাকাবাসী স্বেচ্ছায় তাদের অবৈধ গ্যাস লাইন অপসারন করেছে ।

তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক মোঃ সুরুয আলম জানায়, উপজেলার বিভিন্ন এলাকায় প্রচুর অবৈধ গ্যাস সংযোগ রয়েছে । গত কয়েক দিন যাবত মাইকিং করা হচ্ছে যারা অবৈধ ভাবে গ্যাস সংযোগ ব্যবহার করে আসছে তারা যেন স্বেচ্ছায় ওই অবৈধ লাইন বিচ্ছিন্ন করে। যারা স্বেচ্ছায় লাইন বিচ্ছিন্ন করবে তাদের বিরুদ্ধে কর্তৃপক্ষ কোন প্রকার আ্ইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন না। যারা তাদের কথা অমান্য করে অবৈধ ভাবে গ্যাস ব্যবহার করবে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আতালত পরিচালনা করে জরিমানা ও মামলা দায়ের করা হবে।

এরই প্রেক্ষিতে উপজেলার সফিপুর এলাকার আন্দার মানিকবাসীরা চন্দ্রা জোনাল অফিসে তাদের অবৈধ লাইন বিচ্ছিন্ন করার আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার কর্তৃপক্ষ এলাকাবাসীর সহযোগীতায় প্রায় ১২শত রাইজার খোলে এবং প্রায় ১হাজার ফুট গ্যাস পাইপ উত্তোলন করে এবং এঘটনায় স্বেচ্ছায় লাইন বিচ্ছিন্ন করনের হিরক পড়েছে। এছাড়া তিনি উলে¬খ করেন এটি আন্দারমানিক এলাকাবাসীর একটি ব্যতিক্রমধর্মী উদ্দ্যোগ ।  
 
তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর চন্দ্রা জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ সফিউদ্দিন জানায় উপজেলার বিভিন্ন এলাকায় প্রচুর অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। উপজেলার সিনাবহ, রসুলপুর, গোয়ালবাথান, হরতকীতলা, আন্ধারমানিক গ্রামের অনেকে ইতিমধ্যেই স্বেচ্ছায় তাদের লাইন অপসারণ করছে। অভিযান পরিচালনা করে পর্যায় ক্রমে এ সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই