তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ডাকাতকে গণপিটুনী

কালিয়াকৈরে ডাকাতকে গণপিটুনী
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
কালিয়াকৈর উপজেলার সিনাবহ-কালামপুর সড়কের সিনাবহ পশ্চিমপাড়া এলাকায় বুধবার রাতে এক ডাকাতকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। তাকে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
জানা যায়, সিনাবহ-কালামপুর সড়কের সিনাবহ পশ্চিমপাড়া এলাকায় রাতের বেলা সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নেয় এক দল ডাকাত। ডাকাতির বিষয়টি টের পেয়ে  এলাকাবাসী ডাকাতদের ধরার জন্য চেষ্টা চালায়। এ সময় ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় একজনকে ধরে ফেলে এলাকাবাসী। পরে তাকে গণপিটুনী দিয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত দলের সদস্য পারভেজকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক বিধায় সে তার নাম পারভেজ (৪২) তার বাড়ী মাদারীপুর ছাড়া আর কিছু বলতে পারেনি।

কালিয়াকৈর থানার ওসি মোঃ আব্দুল মোতালেব মিয়া  বলেন,  গণপিটুনীতে আহত হওয়ায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই