তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কথা রেখেছেন জেলা প্রশাসক দিনমজুর মসলেম শাহ পাচ্ছে বয়স্ক ভাতা

কথা রেখেছেন জেলা প্রশাসক দিনমজুর মসলেম শাহ পাচ্ছে বয়স্ক ভাতা
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
ভোট নিয়ে জনপ্রতিনিধিরা কথা না রাখলেও কথা রেখেছেন ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার ও জেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মতিন। পত্রিকা ও সমাজিক যোগাযোগ মাধ্যমে খবর পড়ে হতদরিদ্র সেই দিনমজুর মসলেম শাহকে বয়স্ক ভাতা দেওয়ার ব্যবস্থা করছেন তারা। নতুন বরাদ্দ আসলেই বয়স্ক ভাতার জন্য তালিকা ভুক্ত হবেন মসলেম।

এ ছাড়া বুধবার জেলা সমাজকল্যান পরিষদের বিশেষ সভায় দিনমজুর মসলেমকে দশ হাজার টাকা প্রদানের সিদ্ধান্ত হয়। বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ জেলা প্রশাসক এ অনুদান প্রদান করবেন বলে জানান শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ হোসেন খান।

তিনি জানিয়েছেন বিভিন্ন পত্রিকা ও ফেসবুকে ঝড় তোলা স্ট্যাটাস পড়ে দিনমজুর মসলেম শাহর পাশে দাড়িয়েছে সমাজসেবা অধিদপ্তর। যথা সম্ভব সব সরকারী সহায়তা মসলেমকে দেওয়া হবে বলেও তিনি জানান। এদিকে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার ফোনে অভিনন্দন জানিয়েছেন ঝিনাইদহের সাংবাদিকদের। তিনি এ ধরণে হৃদয়গ্রাহী মানবিক পোষ্ট দিয়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সব সাংবাদিককে বিশেষ ভাবে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ভোটের সময় মেম্বর চেয়ারম্যানরা বলেছিলেন, ভোট দাও বয়স্ক ভাতা পাবে। সংসদ নির্বাচনেও একই ভাবে ভোট নিয়েছিলো মসলেম উদ্দীন শাহের কাছ থেকে। কিšু‘ ভোট চলে গেলেও বয়স্ক ভাতা পাননি সত্তর বছরের বৃদ্ধ মসলেম শাহ। অভাবের তাড়নায় পাথরের মতো পেটানো শরীরটি ক্রমশ নিস্তেজ হয়ে পড়ছে তার। এমন কথা গুলো ভিবিন্ন অনলাইনে প্রকাশ হয় " কেউ কথা রাখেনি ”




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই