তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

ঝিনাইদহে ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
বুধবার সকালে ঝিনাইদহ ওয়াজির আলী স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গনে একীভূত ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ওয়াজির আলী স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা কানিজ আক্তার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসএলএফ নেদারল্যান্ড ও ডি.আর.আর.এ এর আর্থিক সহযোগিতায় এইড ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এইড ফাউন্ডেশনের পরিচালক কমৃসূচি আশাবুল হক, সুরাইয়া পারভীন শিল্পি, ড্রিম প্রকল্প সমন্বয়কারী শাহাব উদ্দীন আহমেদ, ড্রিম প্রকল্প’র এরিয়া সমন্বয়কারী নাসির উদ্দিন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ওয়াজির আলী স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান,প্রভাষক শাম্মী আক্তার, প্রভাষক সোহেলা রানা, প্রভাষক আফরোজা খাতুন,কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার এনামুল কবির টিপু ,সহকারী প্রগ্রাম অফিসার ফাতেমা জাহান রুমা ,প্রগ্রাম অফিসার মাহামুদ আলী, শিক্ষক মাকসুদা আক্তার স্বর্ণা প্রমূখ ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন। বাক ও শ্রবণ প্রতিবন্ধী,সাধারন শিক্ষার্থী, কিশোর-কিশোরী,যুবক-যুবতী ও তাদের অভিভাবকদের অংশগ্রহনে দৌড় প্রতিযোগিতা,দড়িলাফ,মরগ লড়াই,চেয়ার সিটিং সহ ৬ খেলায় অংশ নেয়।

আলোচনা অনুষ্ঠান পরিচালনা সহকারী প্রগ্রাম অফিসার ফাতেমা জাহান রুমা। অনুষ্ঠানে শিক্ষক,প্রতিবন্ধি শিশুকিশোর, প্রতিবন্ধি শিশুদের অভিভাবক,চাইল্ড ক্লাবের সদস্য,প্যারেন্স ক্লাবের সদস্য,বিভিন্ন এনজিও কর্মী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার-মানুষ উপস্থিত ছিলেন। সার্বিক ভাবে সহযোগিতা করেন সুরাইয়া পারভীন শিল্পি ও ফাতেমা জাহান রুমা ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই