তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সম্মাননা পদক পেলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ফজলুল করিম

সম্মাননা পদক পেলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ফজলুল করিম
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে বিশেষ অবদানের জন্য ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ফজলুল করিম  মাদার তেরেসা শান্তি পদক ও জাতীয় কবি নজরুল ইসলাম সম্মাননা পদক/১৬ ইং পেয়েছেন।

মানবাধিকার সংস্থা এশিয়ান হিউম্যান রাইটস ফাইন্ডেশন কর্তৃক গত ২১ আগস্ট ঢাকা কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরীতে আনুষ্ঠানিকভাবে তাঁকে এই সম্মাননা শান্তি পদক সনদ দেয়া হয়েছে।  অপরদিকে পাবলিক লাইব্রেরীতে ২৩ আগস্ট আনুষ্ঠানিকভাবে শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশন কেন্দ্রিয় কমিটি কর্তৃক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আকম মোজাম্মেল হক এমপি স্বাক্ষরিত কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা সনদ দেয়া হয়েছে।  

ফজলুল করিম জানান উনার স্ত্রী খুব অসুস্থ থাকায় নির্ধারিত সময়ে পদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় ডাকযোগে তাঁর হাতে পদকগুলো পৌঁছে। অফিসার ইনচার্জ ফজলুল করিম একজন দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে দুটি সম্মাননা পদক পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই