তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় তিনদিন ব্যাপি প্রবীণ বিষয়ক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন

নওগাঁয় তিনদিন ব্যাপি প্রবীণ বিষয়ক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন  
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ও হেল্পএইজ ইন্টারন্যাশনাল, বাংলাদেশ এর কারিগরী সহায়তায় বেসরকারি সংগঠন বরেন্দ্র ভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও), প্রবীণ হিতৈষী সংঘ ও জেলা শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে মঙ্গলবার নওগাঁয় তিনদিন ব্যাপি প্রবীণ অধিকার বিষয়ক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“প্রবীণের জন্য চাই প্রত্যাশিত জীবণ” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি তিনদিন ব্যাপি প্রবীণ অধিকার বিষয়ক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন।

বরেন্দ্র রেডিও’র উপস্থাপক শাহরিনা সুলতানা জুঁই ও নাজনিন নাহার শিমুর সঞ্চালনায় ও প্রবীণ হিতৈষী সংঘের সদস্য অবঃ অধ্যাপক খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার আসাদুজ্জামান সরকার, হেল্পএইজ ইন্টারন্যাশনাল প্রতিনিধি বেলায়েত হোসেন, প্রবীণ হিতৈষী সংঘের সদস্য আবুল কালাম আজাদ, বিএসডিও’র নির্বাহী পরিচালক আব্দুর রউফ, কর্মসূচী সমন্বয়কারী আতাউর রহমান প্রমুখ।

আগামী ২২ সেপ্টেম্বর বিকেল ৫টা ৩০মিনিটে নওগাঁ সরকারি কলেজ মাঠে তিনদিন ব্যাপি সাংস্কৃতিক উৎসবের সমাপণী অধিবেশনে সংগীত পরিবেশন করবেন একুশে পদক প্রাপ্ত বাংলাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী রথীন্দ্রনাথ রায় বলে আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই