তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষে ত্রিশালে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষে ত্রিশালে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
মাদককে না বলুন মাদক মুক্ত ত্রিশাল গড়ুন এ শ্লোগানকে সামনে রেখে আগামী ২৫সেপ্টেম্বর ত্রিশাল পৌরসভার আয়োজনে  নজরুল একাডেমী খেলার মাঠে ত্রিশালে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

মেয়র গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্যোগতাপৌর মেয়র এ বি এম আনিছুজ্জামান  এ প্রতিনিধিকে জানান,৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের স্ব স্ব ওয়ার্ডের নাম করনে ৯টি দল দিয়ে ৩৩টি লীগ খেলার মাধ্যমে এ টুর্নামেন্ট শুরু হবে।পৌর মেয়র বলেন আমার পৌরসভার যুব সমাজ যেন নেশায় আসক্ত না হয় সেজন্য এ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি।আমি চাই যুব সমাজ ক্রীড়া ও  সংস্কৃতি নিয়ে  মেতে উঠুক।মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষে সকল কাউন্সিলরদের নিয়ে এ উদ্যোগ গ্রহন করেছি।

উদ্ভোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধাআ.ক.ম.মোজাম্মেল হক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেনময়মনসিংহ-৩ গৌরীপুরের  সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এড.নাজিম উদ্দিন আহমেদ,ময়মনসিংহ ১০ গফরগাওয়ের ফাহমী গোলন্দাজ বাবেল, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্রালয়ের ভাইস চ্যান্সরর প্রফেসর ড. মোহীত উল  আলম,জেলা প্রশাসক খলিলুর রহমান,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীন,উপজেলা নির্বাহি কর্মকর্তা আবুজাফর রিপন,কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম ,মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি,জেলা ক্রীড়া সংস্থার সাদারন সম্পাদকসাজ্জাদ জাহান চৌধুরী শাহীন,ইনফিনিটি(লুবনান)স্বত্তাধিকারী আলহাজ নাজমুল হক খান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই