তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বারহাট্টায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

বারহাট্টায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
নেত্রকোণার বারহাট্টা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর/১৬) উপজেলা পরিষদ মিলনায়তনে রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় সরিষা ও বোরো ধান চাষের জন্য ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মানিক আজাদ, নেত্রকোণা খামারবাড়ির অতিরিক্ত উপপরিচালক সাইফুল ইসলাম, কৃষি পূর্ণবাসন কমিটির সদস্য আব্দুল হাই খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দীপক কুমার সাহা সেন্টু, উপজেলা কৃষি কর্মকর্তা শাহজাহান সিরাজ, সিনিয়র উপজেলা মৎষ্য কর্মকর্তা আশরাফুল কবীর, ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, আতিকুর রহমান রাজু, পল্টন চন্দ্র সরকার, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের ১৭০জন কৃষকের প্রত্যেককে ২ কেজি ডিএফি ও এমওপি ১০ কেজি সার বারি সরিষা-১৪ জাতের ১ কেজি বীজ প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই