তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ গ্রেফতার ৩

ভালুকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ গ্রেফতার ৩
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ভালুকায় নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আলম আকন্দ (৩৫) অপর দুই সহযোগী মামুন আকন্দ (১৯) ও মোস্তুফা আকন্দ (৪৫) কে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ এক সাংবাদিক সম্মেলনে জানান গত ২৪ সেপ্টেম্বর ভালুকা কলেজের উত্তরে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক সংলগ্ন আন্ধা বিলের পাড়ে একটি ভ্যান গাড়ীতে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে। এ ব্যাপারে ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা নং (৩৪) তারিখ-২৪/০৯/২০১৬ ইং ধারা ৩০২/২০১/৩৪ দায়ের করে।পরে বরফ টানা ভ্যান গাড়ীটির সূত্র ধরে লাশ ও খুনীর পরিচয় মিলে।

তিনি জানান ফুলবাড়ীয়া উপজেলার চৌদার গ্রামের আব্দুর রাজ্জাকের কন্যা রেখা বেগম (২৫) গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার ভালুকা মাছ বাজারে মোস্তুফার বাসায় বসবাস রত তার স্বামী ফুলবাড়ীয়া উপজেলার কোশমাইল ধানাইপাড় গ্রামের সুলতান আকন্দের পুত্র আলম আকন্দের নিকট চলে আসে। রেখা তার বাবার দেয়া টাকা পয়সা তার স্বামীর নিকট ফেরৎ চাইলে তাদের মধ্যে ওই রাতে জগড়া বিবাদ হয়। রাত অনুমান ৩ টারদিকে আলম ওড়না দিয়ে শ্বাসরোধ করে তার স্ত্রী রেখাকে হত্যা করে। পরে মামুন আকন্দ ও মোস্তুফা আকন্দের সহযোগিতায় বরফ টানা তিন চাকার ভ্যানে করে ভালুকা মাছ বাজার থেকে লাশ নিয়ে উল্লেখিত স্থানে ফেলে তারা পালিয়ে যায়।

বরফ টানা ভ্যান গাড়ীটির সূত্রধরে ২৫ সেপ্টেম্বর ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ, এস আই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়ীয়া উপজেলার কোশমাইল থেকে আলম আকন্দ ও অপর দুইজনকে গ্রেফতার করে। এরা সকলেই ভালুকা মাছ বাজারে বিভিন্ন আরদে কাজ করতো। আলম পুলিশের কাছে তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে।

আগের সংবাদ টি - ভালুকায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার#    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই