তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামী পর্যটন লীগের ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে আওয়ামী পর্যটন লীগের ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী পর্যটন লীগ কমিটির উদ্দ্যোগে বাংলাদেশ আওয়ামী পর্যটন লীগের ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) প্রেসক্লাব মিলনায়তনে এক আনন্দঘন পরিবেশে পালিত হয়।

নান্দাইল উপজেলা আওয়ামী পর্যটন লীগের সভাপতি মো. আসাদুজ্জামান নূরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শ্রী মানব ভৌমিকের সঞ্চালনায় কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয়। এসময় নান্দাইল উপজেলা আওয়ামী পর্যটন লীগের সহ-সভাপতি মীর জয়নাল আবেদীন, সুজন আহম্মেদ, বাছির উদ্দিন, সদস্য রাসেল মিয়া, ৬নং রাজগাতী ইউনিয়নের সভাপতি নূরে আলম সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নান্দাইল উপজেলা আওয়ামী পর্যটন লীগের সভাপতি আসাদুজ্জামান নূর বলেন নান্দাইলের কৃতি সন্তান বাংলদেশ আওয়ামী পর্যটন লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা সভাপতি ডঃ এ.আর খানের হাত ধরে পর্যটনের মাধ্যমে স্বাবলম্বী সুন্দর বাংলাদেশ গড়া সম্ভব। তিনি আরও বলেন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী পর্যটন লীগের সকল সদস্য ডঃ এ.আর খানের পাশে থাকবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।#


  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই