তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাউখালী ইউপি নির্বাচনে স্থগিত ৩ কেন্দ্রে পুনঃভোট ৩১অক্টোবর

কাউখালী ইউপি নির্বাচনে স্থগিত ৩ কেন্দ্রে পুনঃভোট ৩১অক্টোবর
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রথম দফায় সময় পিরোজপুরের কাউখালী উপজেলার ১ নম্বর সয়না রঘুনাথপুর ইউনিয়নের ২টি এবং ৪ নম্বর চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের ১টি কেন্দ্রে অনিয়ম-সহিংসতায় স্থগিত ভোটকেন্দ্রে পুনরায় ভোটের সময় ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৩১ অক্টোবর স্থগিত ভোটকেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পুনরায় ভোট নেওয়া হবে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব ফরহাদ আহাম্মদ খান।

উপসচিব জানান, মাঠ পর্যায়ের রিটার্নিং কর্মকর্তাদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা পাঠানো হচ্ছে। ছয় ধাপের ইউপি নির্বাচনে স্থগিত হওয়া ২০৫ ইউপির ৩৫০টি কেন্দ্র ও সমভোটে আটকে যাওয়া ৯৫টি কেন্দ্রে ৩১ অক্টোবর ভোট হবে। এসব ইউপিতে নতুন করে প্রার্থী হওয়ার সুযোগ নেই। বিদ্যমান প্রার্থীরাই পুনরায় ভোটে অংশ নেবেন।এবং কাউখালী উপজেলা ৫ নম্বর শিয়ালকাঠী ইউনিয়নের স্থাগিত কেন্দ্রে ৩১ অক্টোবর ভোট গ্রহন হচ্ছে না। ওই কেন্দ্রে তদন্তে বন্ধ (রিট নিস্পত্তি না হওয়া পর্যন্ত নির্বাচন স্থাগিত) পুনঃনির্বাচন সংক্রান্ত বিষয়ে পরবর্তীতে জানাবে ইসি।

৩১ অক্টোবর সয়না রঘুনাথপুর ইউনিয়নে ১নং ওর্য়াড হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, ২নং ওয়ার্ড বেতকা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড বেকুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ ছাড়া কাউখালীর সয়না রঘুনাথপুর ইউনিয়নের ২জন সংরক্ষিত ও ৭জন সাধারন সদস্য, চিরাপাড়া ইউপির ৩জন সংরক্ষিত ও ৭জন সাধারন সদস্য এবং শিয়ালকাঠী ইউনিয়নের ২জন সংরক্ষিত এবং ৭জন সাধারন সদস্যদের নির্বাচিত ঘোষিত প্রার্থীদের গেজেট প্রকাশ করেছে সংশ্লিষ্ট রিটানিং অফিসার। ২/১ দিনের মধ্যে তাদের শপথ পাঠ করানো হবে বলে কাউখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ হারুন জানান।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
কাউখালী পিরোজপুর।
তারিখঃ ২৭/০৯/২০১৬ইং




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই