তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি সদস্যকে গ্রেফতার করেছে দুদক

ভালুকায় ইউপি সদস্যকে গ্রেফতার করেছে দুদক
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ভালুকায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে দুদক। উপজেলার গাংগাটিয়া গ্রামে স্পেনের একটি সংস্থার আর্থিক নির্মিত এডুকো শিক্ষালয়ের ভবন নির্মাণকালে ঠিকাদারের কাছে পাওনা টাকা দাবি করে, প্রায় দেড় মাস স্কুল ঘরে তালা দিয়ে বন্ধ করে রাখার কারণে হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলামকে সোমবার দুপুরে হবিরবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের গাংগাটিয়া গ্রামে স্পেনের একটি সংস্থার আর্থিক সহযোগিতায় চলা এডুকো শিক্ষালয় নামের একটি স্কুলের নতুন ভবন গত ১০ আগস্ট উদ্বোধন হওয়ার কথা ছিল। কিন্তু স্কুল ভবন নির্মাণকারী ঠিকাদার প্রতিষ্ঠানের কাছে ইট ও বালু বিক্রির টাকা পাওয়ার কথা বলে হবিরবাড়ি ইউনয়নের ১নম্বর ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলাম স্কুলের নতুন ভবনে তালা ঝুলিয়ে দেয়। তাঁকে উপজেলা প্রশাসন থেকে একাধিকবার মৌখিক ভাবে বলার পরও রফিকুল ইসলাম তালা খুলে দেননি।পরে গত বৃহস্পতিবার ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল আহসান তালুকদার স্কুলে গিয়ে তালা খুলে দেন। এরই অভিযোগে সোমবার ইউপি সদস্য রফিকুল ইসলামকে গ্রেফতার করে দুদক।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল আহসান তালুকদার ভালুকা ডট কম কে বলেন, স্কুলের নতুন ভবন তালা দিয়ে বন্ধ করে রাখার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের একটি বিশেষ টিম রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই