তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শিতলী পাড়া গ্রামে, গ্রামবাংলার ( ইঞ্জিন চালিত এক ধরনের বাহন ) চাপায় সুজন হোসেন (৬) নামে একটি শিশু নিহত হয়েছে।

গ্রামবাসী সুত্রে জানা গেছে, দুর্ঘটনার পার্শ্ববর্তী বাড়িতে বিয়ের অনুষ্ঠানের গানবাজনা শেষে বাড়িতে ফেরতে পথিমধ্যে হরিনাকুন্ডু থেকে ছেড়ে আসা গ্রামবাংলা নামীয় ইঞ্জিন চালিত বাহন সুজনকে চাপা দেয়। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কে এ দুর্ঘটনা ঘটে। সুজন ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর গ্রামের আলম হোসেনের ছেলে।

হরিণাকুন্ডু থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন সাংবাদিককে বলেন, সুজন সকালে শিতলী পাড়া গ্রামের রাস্তায় দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুতগতির একটি গ্রামবাংলা তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এ অবস্থায় সুজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই